ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

আইয়ারের আইপিএল শেষ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৪, ২৫ মার্চ ২০২১  
আইয়ারের আইপিএল শেষ

ইংল্যান্ডের বিপক্ষে মঙ্গলবারের (২৩ মার্চ) ভারতের প্রথম ওয়ানডেতে চোটে আক্রান্ত শ্রেয়াস আইয়ারকে নিয়ে দুঃসংবাদ পেলো দিল্লি ক্যাপিটালস। ফ্র্যাঞ্চাইজির যৌথ মালিক পার্থ জিন্দাল নিশ্চিত করেছেন, ৯ এপ্রিল থেকে শুরু হতে যাওয়া ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) অধিনায়ককে পাবেন না তারা।

আইয়ারের আইপিএল শেষ হওয়ার খবর টুইটারে নিশ্চিত করেছেন জিন্দাল, ‘আমাদের অধিনায়ক শ্রেয়াস আইয়ারের জন্য খুবই হতাশার খবর। শক্ত থাকুন অধিনায়ক। দ্রুত সুস্থতা কামনা করছি। এই দুঃসময় কাটিয়ে আরও শক্তিশালী হয়ে ফিরবেন, এই বিশ্বাস আছে। টি-টোয়েন্টি বিশ্বকাপে আপনাকে ভারতের প্রয়োজন।’

ভারতীয় ক্রিকেট বোর্ড এখনও আনুষ্ঠানিক বিবৃতি দেয়নি। আইয়ারের স্ক্যান রিপোর্টে তার বাঁ কাঁধে চিঁড় ধরা পড়েছে। এজন্য অস্ত্রোপচার দরকার। জনি বেয়ারস্টোর একটি শট থামাতে গিয়ে পড়ে চোটটা পান তিনি। তাতে পুরো সিরিজ থেকে ছিটকে গেছেন।

১৮ জনের দল থেকে আইয়ার ছিটকে যাওয়ায় শুক্রবারের ম্যাচে ওয়ানডে অভিষেক হতে পারে সূর্যকুমার যাদবের।

তবে তার অনুপস্থিতি সবচেয়ে বেশি টের পাবে দিল্লি। ২০২০ সালে দলকে ফাইনালে তুলতে নেতৃত্ব দিয়েছিলেন, যে ম্যাচে তারা হারে মুম্বাই ইন্ডিয়ান্সের কাছে। শিখর ধাওয়ানের পর দলের দ্বিতীয় সর্বোচ্চ ব্যাটসম্যান ছিলেন তিনি।

আইয়ারের জায়গায় আসন্ন আইপিএলে দিল্লির নেতৃত্বে দেখা যেতে পারে সহঅধিনায়ক ঋষভ পান্তকে। সম্ভাবনা রয়েছে ধাওয়ান, রবিচন্দ্রন অশ্বিন ও স্টিভেন স্মিথেরও।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়