ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বিদায় নিচ্ছেন জিদান

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৯, ১৬ মে ২০২১   আপডেট: ১৬:৪২, ১৬ মে ২০২১
বিদায় নিচ্ছেন জিদান

লা লিগার শিরোপা জিতবে কী রিয়াল মাদ্রিদ? যদি না জেতে তাহলে খালি হাতে রিয়াল মাদ্রিদ ছাড়তে হবে জিনেদিন জিদানকে।রিয়ালের কোচ এরই মধ্যে শিষ্যদের জানিয়ে দিয়েছেন, মৌসুম শেষে তিনি ক্লাব ছাড়ছেন। সে হিসেবে বেনজামা, মার্সেলোরা জিদানকে মাত্র ২ ম্যাচের জন্য পাচ্ছেন।

গত সপ্তাহে চ্যাম্পিয়নস লিগ থেকে চেলসির কাছে হেরে বিদায় নেওয়ার পর এবং লা লিগায় সেভিয়ার বিপক্ষে মাঠে নামার আগে অনুশীলনের সময় খেলোয়াড়দের ড্রেসিংরুমে ডেকে রিয়াল মাদ্রিদ ছাড়ার কথা জানান জিদান। সেদিন তার বৈঠকের জন্য সংবাদ সম্মেলনেরও দেরি হয়েছিল। মার্কার দাবি, জিদান গত ৮ মে তার রিয়াল ছাড়ার কথা শিষ্যদের জানান।

এ নিয়ে দ্বিতীয়বার রিয়াল মাদ্রিদের কোচ থেকে সরে দাঁড়াচ্ছেন জিদান। ২০১৮ সালে হ্যাটট্রিক চ্যাম্পিয়নস ট্রফি জয়ের পর ঐতিহাসিক ক্লাবটি ছেড়েছিলেন ফ্রান্সের বিশ্বকাপজয়ী তারকা। এক বছর পর তাকে আবার ফিরিয়ে আনে রিয়াল। 

রিয়ালের হয়ে ১১ ট্রফি জিতেছেন জিদান। এবার লা লিগা জিতলে ১২তম শিরোপা জিতবেন। রিয়াল মাদ্রিদ ছাড়ার আনুষ্ঠানিক ঘোষণা না দিলেও অ্যাথলেটিক ক্লাবের বিপক্ষে মাঠে নামার আগে সংবাদ সম্মেলনে এক প্রশ্নের জবাবে তিনি বলেন,‘একটা সময় আসে যখন আপনার উপস্থিতি অনেক ভালো কিছু এনে দেয়। আবার একটা সময় আসে যখন আপনার অনুপস্থিতিও ভালো কিছু এনে দিতে পারে।’

 

ঢাকা/ইয়াসিন

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়