ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বারিধারাকে ৮ গোল দিলো আবাহনী

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪৮, ২৬ আগস্ট ২০২১   আপডেট: ১৯:০৭, ২৬ আগস্ট ২০২১
বারিধারাকে ৮ গোল দিলো আবাহনী

বাংলাদেশ প্রিমিয়ার লিগের এই আসরের সবচেয়ে বড় জয় পেল আবাহনী লিমিটেড। বৃহস্পতিবার (২৬ আগস্ট) কারভেন্স বেলফোর্টের হ্যাটট্রিকে বারিধারাকে ৮-০ গোলে উড়িয়ে দিলো তারা। হাইতিয়ান এই স্ট্রাইকারের একার গোলই চারটি। এর আগে বারিধারার বিপক্ষে বসুন্ধরা কিংসের ৬-০ গোলের জয় ছিল সবচেয়ে বড়।

২৩ ম্যাচে ১৩ জয়ে ৪৬ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আবাহনী। এক ম্যাচ বেশি খেলে ১৩তম হারে ১০ পয়েন্ট নিয়ে ১১তম বারিধারা। গত মার্চে প্রথম দেখায় ২-১ গোলে জিতেছিল আবাহনী।

বৃহস্পতিবার আবাহনীর গোল উৎসবের শুরু ৪ মিনিটি। পেনাল্টি থেকে রাফায়েল আগুস্তো গোলমুখ খোলেন। ৩৩ মিনিটে আরেকটি পেনাল্টি পায় তারা। এবার গোল করেন বেলফোর্ট। বিরতিতে যাওয়ার আগে সানডে চিজোবা করেন দলের তৃতীয় গোল।

বিরতির পর বারিধারার রক্ষণ আরো ভেঙে পড়ে। চার মিনিটের ব্যবধানে তাদের জালে আরো তিনবার বল পাঠায় আবাহনী। জুয়েল রানা ৬৪ ও ৬৬ মিনিটে গোল করেন। দুই মিনিট পর জোড়া গোল পূর্ণ করেন বেলফোর্ট। এরপর ৭৫ মিনিটে হ্যাটট্রিক করেন তিনি। বারিধারার কফিনে তিনি শেষ পেরেক ঠুকে দেন ৯০ মিনিটে।

শুরুতেই নিজেদের বক্সে জুয়েল রানাকে ফেলে দেন বারিধারার ডিফেন্ডার তপু। পেনাল্টি থেকে আগুস্তো লক্ষ্যভেদ করেছেন সহজেই। ম্যাচ আধঘণ্টা পার হওয়ার পরপরই দ্বিতীয় পেনাল্টি পায় আবাহনী। দ্রুত বক্সে ঢোকা জুয়েল রানাকে বাধা দেন গোলকিপার মিতুল মারমা। স্পটকিক থেকে জাল কাঁপান বেলফোর্ট। আগুস্তোর কর্নারে সানডে উঠে লক্ষ্যভেদ করলে স্বস্তিতে বিরতিতে যায় আবাহনী।

দ্বিতীয়ার্ধে আগুস্তোর ক্রস থেকে বেলফোর্টের হেডে ফাঁকায় বল পেয়ে যান জুয়েল, বল জালে জড়ান সহজে। কিছুক্ষণ পর মাঝমাঠ বল পেয়ে একক প্রচেষ্টায় নিজের দ্বিতীয় গোলটি করেন তিনি। গোলকিপার মামুন আলিফ বল বিপদমুক্ত করতে ব্যর্থ হলে বেলফোর্ট ৬-০ করেন। আগুস্তোর পাস থেকে কিছুক্ষণ পর হ্যাটট্রিক হয়ে যায় হাইতিয়ান স্ট্রাইকারের। শেষ মুহূর্তে জুয়েলের ক্রসে নিজের চতুর্থ গোল করেন বেলফোর্ট, যা লিগে তার ১৭তম।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়