ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

জ্বর নিয়ে সাফের প্রথম ম্যাচে নেই সোহেল-রেজাউল

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:২১, ৩০ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৯:২৩, ৩০ সেপ্টেম্বর ২০২১
জ্বর নিয়ে সাফের প্রথম ম্যাচে নেই সোহেল-রেজাউল

মালদ্বীপে গিয়ে বাংলাদেশের দুই ফুটবলারের জ্বর এসেছে। তারা হলেন মিডফিল্ডার সোহেল রানা ও ডিফেন্ডার রেজাউল করিম। তবে ভয় পাওয়ার কিছু নেই, করোনা টেস্টে দুজনেরই নেগেটিভ এসেছে।

তবে শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম ম্যাচে দুজনের কেউই খেলতে পারবেন না। দলের সবার সঙ্গে সোহেল-রেজাউলও দ্বিতীয়বারের মতো করোনা টেস্টে নেগেটিভ হয়েছেন। কিন্তু জ্বর থাকায় তাদের খেলা হচ্ছে না।

বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে), 'দুইজন খেলোয়াড়ের জ্বর থাকায় তারা আগামীকাল প্রথম ম্যাচে অংশগ্রহণ করতে পারছেন না। তারা দুইজন হলেন মিডফিল্ডার সোহেল রানা এবং ডিফেন্ডার রেজাউল করিম।'

করোনা টেস্টের কথা নিশ্চিত করে বাফুফে বিবৃতিতে জানায়, ‘ইতোমধ্যেই বাংলাদেশ জাতীয় ফুটবল দলের খেলোয়াড়দের দ্বিতীয়বার কোভিড টেস্ট করানো হয়েছে এবং সবার সেই টেস্টের ফল নেগেটিভ এসেছে।'

প্রথম ম্যাচকে কেন্দ্র করে বাংলাদেশ দল আজ দুপুরে মালের হেনভেইরু ট্রেনিং পিচে অনুশীলন করেছে। অনুশীলন শেষ করে পুরো দল মালদ্বীপ ন্যাশনাল স্টেডিয়াম পরিদর্শন করে। 

আগামীকাল শুক্রবার বাংলাদেশ সময় বিকাল পাঁচটায় এই মাঠেই শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশ নামবে। খেলাটি সরাসরি দেখা যাবে টি স্পোর্টসে।

ঢাকা/রিয়াদ/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়