ঢাকা     শুক্রবার   ০৩ মে ২০২৪ ||  বৈশাখ ২০ ১৪৩১

লিভারপুলের জালে রুনির ছেলের ৪ গোল

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০৫, ৪ অক্টোবর ২০২১  
লিভারপুলের জালে রুনির ছেলের ৪ গোল

ছেলে কাই রুনির মাঝে এবার হয়তো নিজের ছায়া দেখতে পাচ্ছেন ওয়েন রুনি। ওল্ড ট্র্যাফোর্ডে বাবার পদাঙ্ক অনুসরণ করে নজর কাড়ছে ১১ বছর বয়সী কাই। ম্যানচেস্টার ইউনাইটেডের অনূধ্র্ব-১২ দলের হয়ে সম্প্রতি লিভারপুলের বিপক্ষে চার গোল করেছে সে। অবশ্য ৯ গোলের রোমাঞ্চে ৫-৪ গোলে হেরেছে ইউনাইটেডের যুব দল।

রেড ডেভিলদের সর্বকালের শীর্ষ গোলদাতা রুনি। ছেলে কাইও ওল্ড ট্র্যাফোর্ডে তার শূন্যস্থান পূরণ করে কি না দেখার বিষয়। তবে সঠিক পথেই এগোচ্ছে রুনি জুনিয়র।

গত বছরের ডিসেম্বরে প্রিমিয়ার লিগের হেভিওয়েট ক্লাবের যুব দলের সঙ্গে চুক্তি করে কাই। ইউনাইটেডের অ্যাকাডেমি থেকে ছেলেকে মূল দলে দেখার আশা করতেই পারেন রুনি। ছেলের চুক্তির পর তিনি ইনস্টাগ্রামে লেখেন, ‘গর্বিত দিন। কাই ম্যানইউর সঙ্গে চুক্তি করছে। পরিশ্রম করে যাও বাবা।’

এরই মধ্যে অনূর্ধ্ব-১২ দলের হয়ে হ্যাটট্রিক করার পর কাই সেই কীর্তিকে ছাপিয়ে করল চার গোল।

শুধু কাই নয়, ইউনাইটেডের অ্যাকাডেমি যোগ দিয়েছে ক্রিস্টিয়ানো রোনালদোর ছেলে ক্রিস্টিয়ানো জুনিয়র। এই মৌসুমে পর্তুগিজ অধিনায়ক জুভেন্টাস থেকে ওল্ড ট্র্যাফোর্ডে ফেরার পর ছেলেকে এই দলে ঢুকিয়েছেন। রুনি ও রোনালদোর পথ অনুসরণ করে হয়তো একদিন রেড ডেভিলদের জার্সিতে কাই-ক্রিস্টিয়ানো জুনিয়রকেও আক্রমণভাগে দেখা যাবে।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়