ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

প্রেস ক্লাবের স্পেড ট্রাম প্রতিযোগিতা শুরু

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫৫, ১৩ অক্টোবর ২০২১   আপডেট: ১৮:০০, ১৩ অক্টোবর ২০২১
প্রেস ক্লাবের স্পেড ট্রাম প্রতিযোগিতা শুরু

জাতীয় প্রেস ক্লাবের ৬৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে চলছে ক্রীড়া প্রতিযোগিতা। এই প্রতিযোগিতার দাবা ইভেন্ট সোমবার শেষ হয়েছে। আজ বুধবার (১৩ অক্টোবর) থেকে শুরু হয়েছে স্পেড ট্রাম প্রতিযোগিতা।

সকালে জাতীয় প্রেস ক্লাবের আবদুস সালাম হলে দুইদিনব্যাপী এই প্রতিযোগিতার উদ্বোধন করেন জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ইলিয়াস খান। এ সময় উপস্থিত ছিলেন জাতীয় প্রেস ক্লাবের ব্যবস্থাপনা কমিটি যুগ্ম সম্পাদক মাঈনুল আলম ও আশরাফ আলী এবং ব্যবস্থাপনা কমিটির সদস্য কাজী রওনাক হোসেনসহ আরও অনেক জ্যেষ্ঠ সাংবাদিকবৃন্দ।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে অনুষ্ঠিত এই খেলা পরিচালনা করেন ব্যবস্থাপনা কমিটির সদস্য ও ক্রীড়া উপ-কমিটির আহ্বায়ক শাহনাজ সিদ্দিকী সোমা।

ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়াল্টন গ্রুপের সার্বিক সহযোগিতায় অনুষ্ঠিত এই প্রতিযোগিতার আজ দ্বিতীয় রাউন্ড শেষ হয়। আগামীকাল বৃহস্পতিবার সকাল ১১টায় এই প্রতিযোগিতার তৃতীয় রাউন্ড খেলা শুরু হবে। তৃতীয় রাউন্ডে যারা খেলবেন তারা হলেন- ইখতিয়ার উদ্দিন, মো. গোলাম কিবরিয়া, শুক্কুর আলী শুভ, এস এম হানিফ, রাজা সিরাজ, তপন বিশ্বাস, আমিনুল ইসলাম শাহীন, মো. মাসুদুর রহমান, মনিরুজ্জামান, বদিউল আলম, আকতারুজ্জামান নবাব, শাহজাহান সাজু, কাজী রওনাক হোসেন ও মাঈনুল আলম।।

ইতোমধ্যে ক্রীড়া প্রতিযোগিতার দাবা ইভেন্ট শেষ হয়েছে। চলছে স্পেড ট্রাম ইভেন্ট। এরপর পর্যায়ক্রমে নারী সদস্যদের লুডু পুরুষ সদস্যদের টেবিল টেনিস, এয়ারগান শ্যুটিং ও মিনি ম্যারাথন প্রতিযোগিতা। ২০ অক্টোবর সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে দুই সপ্তাহব্যাপী প্রেস ক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানমালা।

প্রেস ক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকীর ক্রীড়া অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় রয়েছে ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপ।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়