ঢাকা     শুক্রবার   ০৩ মে ২০২৪ ||  বৈশাখ ২০ ১৪৩১

আবারও যমজ সন্তানের বাবা হচ্ছেন রোনালদো

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:১৮, ২৮ অক্টোবর ২০২১   আপডেট: ১২:২৩, ২৯ অক্টোবর ২০২১
আবারও যমজ সন্তানের বাবা হচ্ছেন রোনালদো

সাতটি ব্যালন ডি'অর জয়ের পাশাপাশি সাত সন্তানের বাবা হতে চান ক্রিস্টিয়ানো রোনালদো। এক সাক্ষাৎকারে এমন ইচ্ছার কথা বলেছিলেন রোনালদো। 

মাঠের লড়াইয়ে প্রতিনিয়ত নিজেকে ছাড়িয়ে যাচ্ছেন সিআর সেভেন। নিজেকে ভাঙছেন, নতুন করে গড়ছেন। কতশত রেকর্ড তার নামের পাশে যুক্ত হচ্ছে প্রতিনিয়ত।

মাঠের বাইরেও নিজের লক্ষ্যের পথে অটুট ম্যানইউ তারকা। বিশেষ করে পারিবারিক পরিকল্পনায় রোনালদো ও জর্জিনা জুটি ছুটছে। তাদের ঘরে আবার আনন্দের খবর। আবারও যমজ সন্তানের বাবা হতে চলেছেন পর্তুগিজ ফুটবলার। 

বৃহস্পতিবার এক ইন্সটাগ্রাম পোস্টে সেই সুসংবাদ দিয়েছেন রোনালদো। পোস্টে রোনালদো লিখেন, ‘আমরা যমজ সন্তানের আশা করছি। ঘোষণাটি দিতে পেরে আমরা আনন্দিত। আমাদের হৃদয় ভালোবাসায় ভরপুর। আমরা অনাগত সন্তানদের দেখতে মুখিয়ে আছি।’

পোস্টে একটি ছবিও শেয়ার করেছেন রোনালদো। জর্জিনাকে পাশে নিয়ে আলট্রাসনোগ্রামের রিপোর্ট হাতে রেখে হাসিমুখে ছবি তুলেছেন সিআর সেভেন। 

এর আগে আগেও যমজ সন্তান জন্ম দিয়েছিলেন রোনালদোর বান্ধবী জর্জিনা। দুজন সেই ২০১৬ সাল থেকে একসঙ্গে আছেন। রোনালদোর মোট চার সন্তান। ১১ বছর বয়সী ছেলে রয়েছে। কিন্তু রোনালদো জুনিয়রের মা কে তা এখনো জানাননি ফুটবলের এই ধ্রুবতারা।

ঢাকা/ইয়াসিন 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়