ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ওয়ালটন-বিপিজেএ ক্রীড়া উৎসবের পুরস্কার বিতরণ

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪৪, ৬ ডিসেম্বর ২০২১  
ওয়ালটন-বিপিজেএ ক্রীড়া উৎসবের পুরস্কার বিতরণ

ওয়ালটন-বাংলাদেশ ফটোজার্নালিস্টস এসোসিয়েশন ক্রীড়া উৎসব-২০২১ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান আজ সোমবার (৬ ডিসেম্বর) দুপুরে বাংলাদেশ ফটোজার্নালিস্টস এসোসিয়েশনের মিলনায়তনে অনুষ্ঠিত হয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী, মো. জাহিদ আহসান রাসেল, এম.পি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এফ এম ইকবাল বিন আনোয়ার (ডন)। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিপিজেএ’র সভাপতি গোলাম মোস্তফা। স্বাগত বক্তব্য রাখেন বিপিজেএ’র সাধারণ সম্পাদক কাজল হাজরা ও ক্রীড়া উপ-কমিটির আহ্বায়ক রফিক উদ্দিন এনায়েত।

এবারের এই ক্রীড়া উৎসবে ফুটবল, ১০০ মিটার স্প্রিন্ট, মিনি ম্যারাথন (সিনিয়র), দাবা, ক্যারাম, এয়ারগান শ্যুটিং, লুডু (মহিলা) ডিসিপ্লিন ছিল। প্রত্যেকটি ডিসিপ্লিন ও ইভেন্টের বিজয়ীদের হাতে আজ পুরস্কার তুলে দেন অতিথিরা।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, ফটোসাংবাদিকরা অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। তারা শত প্রতিকুলতার মধ্যেও মাঠে ময়দান থেকে ছবি সংগ্রহ করেন এতে তাদের জীবনের যে কোন মুহূর্তে দুর্ঘটনা ঘটতে পারে। তাই আমি সম্মানের সাথে সকল ফটোসাংবাদিকদের পাশে থাকার চেষ্টা করি। জীবনের ঝুঁকি নিয়ে সমাজ ও রাষ্ট্রের চিত্র নাগরিকদের কাছে তুলে ধরেছেন। ফটোজার্নালিস্টস এসোসিয়েশনের এমন আয়োজন প্রশংসনীয়।’ তিনি বিপিজেএ’র পাশে থাকার আপ্রাণ চেষ্টা করার প্রতিশ্রুতি দেন।

বিশেষ অতিথি এফ এম ইকবাল বিন আনোয়ার (ডন) বলেন, ‘আমরা ক্রীড়া ফেডারেশনগুলোর পাশাপাশি সাংবাদিক সংগঠনগুলোর সঙ্গেও সম্পৃক্ত হয়ে কাজ করি। আগামীতে পরিবার নিয়ে টুর্নামেন্টের পরিধি বাড়ানোর অনুরোধ করছি।’

ওয়ালটন-বিপিজেএ ক্রীড়া উৎসবের সহযোগিতায় ছিল ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। মিডিয়া পার্টনার হিসেবে ছিল এটিএন বাংলা ও এটিএন নিউজ। রেডিও পার্টনার ছিল রেডিও টুডে। আর অনলাইন পার্টনার ছিল দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকম।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়