ঢাকা     সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

মাথায় আঘাত লাগায় স্মিথের শ্রীলঙ্কা সিরিজ শেষ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৪, ১৪ ফেব্রুয়ারি ২০২২   আপডেট: ১২:০৬, ১৪ ফেব্রুয়ারি ২০২২
মাথায় আঘাত লাগায় স্মিথের শ্রীলঙ্কা সিরিজ শেষ

সিডনি ক্রিকেট গ্রাউন্ডে শ্রীলঙ্কার বিপক্ষে রোববারের (১৩ ফেব্রুয়ারি) সুপার ওভারের থ্রিলারে মাথায় আঘাত লাগায় টি-টোয়েন্টি সিরিজের বাকি অংশ থেকে ছিটকে গেলেন অস্ট্রেলিয়ার ব্যাটসম্যান স্টিভ স্মিথ। দুই ম্যাচ শেষে ২-০ তে পাঁচ টি-টোয়েন্টির সিরিজে এগিয়ে স্বাগতিকরা।

দ্বিতীয় ইনিংসের শেষ ওভারে মাহিষ ঠিকশানার একটি ছয় বাঁচাতে গিয়ে দুর্দান্ত ডাইভ দেন স্মিথ। বল ফেরত পাঠালেও বাউন্ডারির বাইরে পড়ে যান তিনি এবং তার মাথা মাটিতে পড়েছিল। মাঠেই যন্ত্রণায় কাতরাতে দেখে মেডিক্যাল স্টাফরা দ্রুত তাকে সহায়তায় এগিয়ে যান। অবশ্য স্মিথ একাই দাঁড়ান এবং কিছুক্ষণ হাঁটাহাঁটি করে মাঠের বাইরে যান। ইনিংসের শেষ দুই বল ও সুপার ওভারে ফিল্ডিং করেননি। দুঃখজনকভাবে তৃতীয় আম্পায়ার সেটাকে ছক্কা দেন।

ক্রিকেট অস্ট্রেলিয়া নিশ্চিত করেছে, আগামী কয়েক দিন বিশ্রামে থাকতে হবে স্মিথকে। এক সপ্তাহের মধ্যে পুরোপুরি সেরে উঠবেন বলে আশা। তবে ক্যানবেরা ও মেলবোর্নের শেষ তিন ম্যাচে থাকবেন না তিনি। এই পর্যায়ে তার স্থলাভিষিক্ত ঘোষণা করা হবে না বলে বোর্ড নিশ্চিত করেছে।

স্মিথ টুইটারে তার সবশেষ অবস্থা জানান, ‘আমার পাশে থাকার জন্য সবাইকে ধন্যবাদ। মাথায় এখন আগের চেয়ে ভালো বোধ করছি, আমি ঠিক হয়ে যাব।’

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়