ঢাকা     বৃহস্পতিবার   ০২ মে ২০২৪ ||  বৈশাখ ১৯ ১৪৩১

কবে বোলিংয়ে ফিরছেন তাসকিন? 

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২৫, ২৯ মে ২০২২   আপডেট: ১৪:৪১, ২৯ মে ২০২২
কবে বোলিংয়ে ফিরছেন তাসকিন? 

কাঁধের চোটের কারণে পুনর্বাসন প্রক্রিয়ার মধ্যে আছেন জাতীয় দলের ডানহাতি পেসার তাসকিন আহমেদ। লন্ডন থেকে চিকিৎসা নিয়ে আসার পর দেশেই চলছে এই প্রক্রিয়া। ইতোমধ্যে জাতীয় দলের ট্রেনার নিক লির অধীনে ট্রেনিংও শুরু করেছেন তিনি। 

রাইজিংবিডিকে তাসকিন জানিয়েছেন, তার কাঁধের ব্যথা এখন আর অনুভব হচ্ছে না। দ্রুত বোলিংয়ে ফেরার প্রত্যাশা জানিয়েছেন ডানহাতি এই পেসার। 

শনিবার রাতে তাসকিন বলেন, 'ট্রেনারের অধীনে কাজ শুরু করেছি। ছোট ছোট ড্রিলগুলো করছি। ব্যথা এখন কম, নেই বললে চলে। আশা করি দ্রুত বোলিং শুরু করতে পারবো। আগামী সপ্তাহ থেকে বোলিং করবো। তখন বুঝতে পারব কী অবস্থা।'- বললেন তাসকিন।

লন্ডনে পরীক্ষা নিরীক্ষার পর তাসকিনের অপারেশন করাননি চিকিত্সক। রিহ্যাবের মাধ্যমে যদি ঠিক হয়ে যায় তাহলে আর অপারেশন লাগবে না। তবে এরপরও যদি ব্যথা বেড়ে যায় তাহলে অপারেশন লাগতে পারে। 

কাঁধের চোটের কারণে দক্ষিণ আফ্রিকা সফর শেষ না করেই দেশে ফিরছিলেন তাসকিন। ক্যারিয়ারে প্রথমবারের মতো সিরিজ সেরা হওয়ার পরও একটি টেস্ট খেলে ফিরতে হয় দেশে। একই কারণে খেলেননি শ্রীলঙ্কার বিপক্ষেও। বাংলাদেশকে বেশ ভুগিয়েছিল সেটি। 

অবশেষে তাসকিনের চিকিৎসা শেষে এখন মাঠে ফেরার পালা। সামনেই আছে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে গুরুত্বপূর্ণ সিরিজ। সেখানে তাসকিনকে বড্ড প্রয়োজন বাংলাদেশের।

ঢাকা/রিয়াদ/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়