ঢাকা     বুধবার   ০৮ মে ২০২৪ ||  বৈশাখ ২৫ ১৪৩১

এলপিএলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর স্যার ভিভ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩৩, ৪ নভেম্বর ২০২২  
এলপিএলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর স্যার ভিভ

ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি ক্রিকেটার, বিশ্ব ক্রিকেটের এক বড় নাম স্যার ভিভিয়ান রিচার্ডস ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে লঙ্কা প্রিমিয়ার লিগে (এলপিএল) যুক্ত হয়েছেন। স্যার ভিভের সংযুক্তি এলপিএলকে অনন্য উচ্চতায় পৌঁছে দেবে। ২০২২ সালের ৬ ডিসেম্বর থেকে ২৩ ডিসেম্বর পর্যন্ত চলবে এই প্রতিযোগিতা। 

ভিভ তার সময়ে রাজার মতো ক্রিকেট বিশ্বকে শাসন করেছেন। তিনি শ্রীলঙ্কার যাওয়ার জন্য মুখিয়ে আছেন, যেখানে ক্রিকেট পাগল ভক্তরা ভালোবাসা দিয়ে মুড়িয়ে রাখে। 

উচ্ছ্বসিত ভিভ বলেন, ‘আমি এলপিএলের তৃতীয় আসরে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হতে পেরে আনন্দিত। আমি এটা বলতে চাই এই টুর্নামেন্ট শ্রীলঙ্কা ক্রিকেটের জন্য দারুণ সব ক্রিকেটার বের করে থাকে। আমরা এশিয়া কাপে দেখেছি শ্রীলঙ্কান ক্রিকেটের শক্তি, এলপিএল নিশ্চিতভাবে এই সাফল্যের পেছনে বড় অবদান রেখেছে। আমি সবশেষ দুই আসর দেখেছি এবং খেলার মানটা দুর্দান্ত। আমি নিশ্চিত ক্রিকেটাররা আসন্ন আসরেও এটি বজায় রাখবে।’

‘আমি শ্রীলঙ্কানদের কাছ থেকে অনেক ভালোবাসা পেয়ে থাকি। আমি আসলেই রোমাঞ্চিত এলপিএলের আগামী আসর নিয়ে, বিশেষ করে তারা যেভাবে তাদের কঠিন সময় পার করেছে, সেটি প্রশংসনীয়। এই এলপিএল মানুষের মুখে হাসি ফিরিয়ে দিতে পারবে। আমি নিশ্চিত এটি হবে বড় সাফল্য’- তিনি আরও যোগ করেন। 

এলপিএলের গত আসরগুলো সাফল্যের সঙ্গে শেষ হয়েছে। ভক্তরা তারকাদের আবার দেখার জন্য মুখিয়ে আছে। শ্রীলঙ্কান তরুণ ক্রিকেটারদের জন্য একটি বড় প্লাটফর্মের পাশাপাশি এটি সম্প্রচারের মাধ্যমেও দারুণ সফলতা পেয়েছে। টুর্নামেন্টের উদ্বোধনী সংস্করণ টেলিভিশন, ডিজিটাল ও সামাজিক মাধ্যম দ্বারা ৫৫৭ মিলিয়ন মানুষ দেখেছে। 

দল, ক্রিকেটার এবং স্পন্সর গণমাধ্যমের দারুণ কাভারেজ পেয়ে থেকে এলপিএলের মাধ্যমে। ভক্তরা আন্তর্জাতিক তারকা ক্রিকেটারদের দেখতে পারে তাদের চোখের কাছেই। টুর্নামেন্টটির দ্বিতীয় আসরও একই সাফল্য পেয়েছে। এলপিএলের প্রতিষ্ঠাতা আগামী আসর নিয়ে অনেক রোমাঞ্চিত। 

আইপিজি গ্রুপের চেয়ারম্যান ও এলপিএলের প্রতিষ্ঠাতা অনিল মোহন বলেন,  ‘সর্বকালের দুর্দান্ত একজন ব্যাটার ভিভিয়ান রিচার্ডকে এলপিএল ২০২২ সালের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে ঘোষণা দিতে পেরে আমরা সন্তুষ্ট। স্যার ভিভিয়ান রিচার্ডসের মতো একজন ক্রিকেটার এলপিএলকে আরও উপরে নিয়ে যাবে, বিশ্বব্যাপী দর্শকরাও এলপিএলের প্রতি আকর্ষিত হবে। আমি এই লিগে শ্রীলঙ্কান ক্রিকেটারদের মেধার প্রদর্শন দেখতে মুখিয়ে আছি।’

এলপিএলের এ আসরে বিশ্বের বেশ কয়েকজন তারকাকে দেখা যাবে। এভিন লুইস, কার্লোস ব্র্যাথওয়েট, জানেমান মালান, ডোয়াইন প্রিটোরিয়াস এবং শোয়েব মালিকের মতো তারাকারা মাতাবেন এলপিএল। হাম্বানটোটায় জাফনা কিংস ও গল গ্ল্যাডিয়টর্সের মধ্যকার লড়াই দিয়ে শুরু হবে টুর্নামেন্ট।

ঢাকা/রিয়াদ/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়