ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

কোহলির জার্সি পেয়ে উচ্ছ্বসিত মিরাজ

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩২, ২৫ ডিসেম্বর ২০২২   আপডেট: ১৫:১১, ২৫ ডিসেম্বর ২০২২
কোহলির জার্সি পেয়ে উচ্ছ্বসিত মিরাজ

আগের দিন পড়ন্ত বিকেলে বাংলাদেশের ক্রিকেটারদের ওপর কি রাগটাই না হয়েছিলেন বিরাট কোহলির! পরদিন সব ভুলে সাদা পতাকা তুলে সৌহার্দ্যের দৃষ্টান্ত দেখালেন। 

ঢাকা টেস্টের তৃতীয় দিনের শেষ বিকেলের ঘটনা। আউট হয়ে ফেরার সময় কোহলির তখন রক্তচক্ষু! মেহেদী হাসান মিরাজের বলে শর্ট লেগে মুমিনুলের হাতে ক‌্যাচ দেন। তাকে আউট করে বাংলাদেশের ক্রিকেটাররা কিছু হয়তো বলেছিলেন। জবাব দিতে ফিরে যান কোহলি। সাকিব এগিয়ে গিয়ে সেই পরিস্থিতি সামলে তাকে বিদায় করেন। 

অথচ ঢাকা টেস্ট জয়ের পর সেই কোহলিকে পাওয়া গেল ভিন্ন রূপে। মিরাজকে নিজের অটোগ্রাফ দেওয়া জার্সি উপহার দিয়েছেন। খোশ মেজাজে কথা বলেছেন। শুধু মিরাজই নয়; সামনে যাদের পেয়েছেন সবার সঙ্গে গল্প আড্ডায় মেতে উঠেছেন।

মিরাজকে ওয়ানডে জার্সি উপহার দিয়েছেন কোহলি। জার্সিতে লেখা, ‘মেহেদীকে বিরাট কোহলির পক্ষ থেকে শুভকামনা।’ ওয়ানডে সিরিজ শেষে তার কাছে জার্সি চেয়েছিলেন মিরাজ, সেটা পেলেন টেস্ট সিরিজ শেষে।

বিশ্বের অন‌্যতম সেরা ক্রিকেটারের জার্সি পেয়ে খুশি মিরাজও। ছবি পোস্ট করে মিরাজ লিখেছেন, ‘অন‌্যতম সেরা ক্রিকেটার বিরাট কোহলির থেকে পাওয়া বিশেষ স‌্যুভেনির।’ 

নিজের জার্সি, ব‌্যাট প্রায়ই অন‌্যদের উপহার দেন কোহলি। টি-টোয়েন্টি বিশ্বকাপ চলাকালে লিটন দাসকে নিজের ব‌্যাট দিয়েছিলেন ভারতের সাবেক অধিনায়ক। 

ঢাকা/ইয়াসিন/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ