ঢাকা     বুধবার   ০১ মে ২০২৪ ||  বৈশাখ ১৮ ১৪৩১

প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের পর নাজমুলের মধ্যাহ্নভোজে সৌরভ

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৩, ২৪ ফেব্রুয়ারি ২০২৩   আপডেট: ১৪:২৫, ২৪ ফেব্রুয়ারি ২০২৩
প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের পর নাজমুলের মধ্যাহ্নভোজে সৌরভ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেছেন ভারতের সাবেক অধিনায়ক ও বিসিসিআইয়ের প্রাক্তন প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি ও তার স্ত্রী ডোনা গাঙ্গুলি। এসময় তাদের সঙ্গে ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন। 

শুক্রবার সকাল ১১টার দিকে গণভবনে যান সৌরভ। সেখানে প্রায় ১ ঘণ্টার মতো অবস্থান করেন। খেলাধুলাসহ বিভিন্ন বিষয় নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে আলাপ করেন সৌরভ। 

বিষয়টি রাইজিংবিডিকে নিশ্চিত করেছেন বিসিবি পরিচালক ও সৌরভের বন্ধু ইফতেখার আহমেদ মিঠু। এখন রাজধানীর একটি নামকরা রেস্তোরাঁয় বিসিবি প্রেসিডেন্টের আয়োজনে মধ্যাহ্নভোজে গেছেন সৌরভ। বিকেলের ফ্লাইটে ভারতে ফিরে যাওয়ার কথা রয়েছে তার। 

গতকাল ভারতীয় একটি ব্যাংকের অনুষ্ঠানে অংশ নিতে ঢাকায় আসেন সৌরভ। ব্যাংকের অনুষ্ঠানের আগে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের আয়োজনে ডিএনসিসি মেয়র কাপের উদ্বোধন করেন ভারতের এই সাবেক অধিনায়ক। রাতে রাজাধানীর এক পাঁচতারকা হোটেলে ব্যাংকের এই অনুষ্ঠানে যোগ দেন। 

এরপর সকালে বিসিবি প্রেসিডেন্টের সঙ্গে সাক্ষাৎ শেষে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে গণভবনে যান সৌরভ। মধ্যাহ্নভোজের মাধ্যমে তার একদিনের সফরের ইতি ঘটবে। 

প্রায় ৯ বছর পর বাংলাদেশে আসতে পেরে আপ্লুত সৌরভ। গতকাল ডিএনসিসি মেয়র কাপের অনুষ্ঠানে তিনি বলেছেন, ‘একটা কথা আমি বলি, যতবারই আমি এখানে আসি, মানুষের এত ভালোবাসা পাই যে বুঝতে পারি না এটা ভারত না বাংলাদেশ। আমাকে এত ভালোবাসায়, এত আপন মনে করার জন্য আমার তরফ থেকে আন্তরিক শুভেচ্ছা।’

ঢাকা/রিয়াদ/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়