ঢাকা     শনিবার   ২৪ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১১ ১৪৩০

অলিম্পিকে মেসি-ডি মারিয়াকে চান মাসচেরানো

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৪, ১৮ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ১৫:২৪, ১৮ সেপ্টেম্বর ২০২৩
অলিম্পিকে মেসি-ডি মারিয়াকে চান মাসচেরানো

দীর্ঘ ৩৬ বছর পর আর্জেন্টিনাকে শিরোপা জিতিয়েছেন লিওনেল মেসি। এই শিরোপা জয়ে অন্যতম ভূমিকা রেখেছেন অ্যাঞ্জেল ডি মারিয়া। আলবিসেলেস্তেদের হয়ে সম্ভাব্য সব ট্রফি জয়ের স্বাদ নিয়েছেন এই দুই তারকা ফুটবলার। এবার অলিম্পিকের পরের আসরে দুজনকে চান আর্জেন্টিনার সাবেক খেলোয়াড় ও বর্তমান অনূর্ধ্ব-২০ দলের কোচ হাভিয়ের মাসচেরানো। 

আগামী বছর ফ্রান্সের প্যারিসে অনুষ্ঠিত হবে অলিম্পিকের পরবর্তী আসর। আর্জেন্টিনার হয়ে মেসি এবং ডি মারিয়ার অভিজ্ঞতা ভালো। এর আগে ২০০৮ সালে বেইজিং অলিম্পিকে আর্জেন্টিনাকে স্বর্ণপদক জিতিয়েছিলেন তারা। সব বিবেচনা করেই এই দুই তারকাকে দলে চান মাসচেরানো।

আর্জেন্টাইন সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টসকে একটি সাক্ষাৎকার দেন মাসচেরানো। সেখানেই সাবেক সতীর্থদের আগামী বছর প্যারিস আর্জেন্টিনার অলিম্পিক অভিযানের দলে যোগদানের সম্ভাবনা সম্পর্কে কথা বলেছেন অনূর্ধ্ব-২০ দলের এই কোচ।

মাসচেরানো বলেন, ‘তারা দুজন বিশ্বচ্যাম্পিয়ন এবং এই ধরনের খেলোয়াড় অলিম্পিকে থাকতে পারা আমাদের জন্য অনেক গর্বের বিষয় হবে। তারা এমন বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার জন্য সবচেয়ে যোগ্য লোক। লিও এবং অ্যাঞ্জেল এর (অলিম্পিকের) অংশ হবে আশা করি।’

মেসি এবং মারিয়া অলিম্পিকে অংশ নিতে চাইলেও বাধা হয়ে দাঁড়াতে পারে ব্যস্ত সময়সূচি। নিজ নিজ ক্লাবের ব্যস্ত লিগের সময়সূচি রয়েছে মেসি ও ডি মারিয়ার সামনে। তা ছাড়া আগামী বছর কোপা আমেরিকায় আর্জেন্টিনার হয়ে প্রতিনিধিত্ব করবেন এই দুই তারকা। সব মিলিয়ে শারিরীক ধকলের একটা ব্যাপারও আছে।

উল্লেখ্য, ২০২৪ সালের ২৬ জুলাই থেকে ১১ আগস্ট পর্যন্ত ফ্রান্সের রাজধানী প্যারিসে গ্রীষ্মকালীন অলিম্পিক অনুষ্ঠিত হবে।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়