ঢাকা     রোববার   ২৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৫ ১৪৩১

নিউ জিল্যান্ড সিরিজের আগে এনসিএলে মুশফিক-শান্তরা 

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:২২, ১৭ নভেম্বর ২০২৩  
নিউ জিল্যান্ড সিরিজের আগে এনসিএলে মুশফিক-শান্তরা 

বাংলাদেশের বিশ্বকাপ যাত্রা শেষ হয় ১১ নভেম্বর। সপ্তাহখানেকও বিশ্রাম না নিয়ে বিশ্বকাপ খেলে আসা মুশফিকুর রহিম-নাজমুল হোসেন শান্তরা খেলবেন চলমান জাতীয় ক্রিকেট লিগে (এনসিএল)।

মুশফিকরা যাতে বিশ্রাম নিয়ে এনসিলের ষষ্ঠ ও শেষ রাউন্ডে অংশ নিতে পারেন এ জন্য দুদিন পিছিয়ে আগামীকাল শনিবার (১৮ নভেম্বর) নতুন সূচি করা হবে।

মুশফিক-শান্ত ছাড়াও নাসুম আহমেদ, মেহেদী হাসান, তানজিদ হাসান, হাসান মাহমুদ ও এনামুল হক বিজয়রা খেলবেন শেষ রাউন্ডে। বিজয় এর আগে খেলেছেন, বিশ্বকাপের শেষ ম্যাচে সাকিব আল হাসানের পরিবর্তে তিনি ছিলেন ভারতে।  

মুশফিক, নাজমুল ও তানজিদ খেলবেন রাজশাহী বিভাগের হয়ে। হাসান মাঠে নামবেন চট্টগ্রাম বিভাগের হয়ে। সিলেট বিভাগের হয়ে খেলবেন নাসুম আর খুলনা বিভাগের হয়ে দেখা যাবে মেহেদী-বিজয়কে।

কক্সবাজারে মুখোমুখি হবে ঢাকা বিভাগ-ঢাকা মেট্রো। এছাড়া বগুড়ায় রংপুর-সিলেট, খুলনায় খুলনা-বরিশাল, চট্টগ্রামে চট্টগ্রাম-রাজশাহী একে অপরের বিপক্ষে লড়বে। জাতীয় লিগের এই রাউন্ড শেষেই আছে জাতীয় দলের গুরুত্বপূর্ণ নিউ জিল্যান্ড সিরিজ।

দুই ম্যাচের টেস্ট সিরিজের আগে এনসিএলে খেলে মুশফিক-শান্তরা চাইছেন লাল বলে নিজেদের ঝালিয়ে নিতে। ২৮ নভেম্বর থেকে সিলেটে শুরু হবে প্রথম টেস্ট। দ্বিতীয় টেস্ট ঢাকায় ৬ ডিসেম্বর থেকে। 

রিয়াদ/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়