ঢাকা     শনিবার   ২৪ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১২ ১৪৩০

ঢাকা টেস্টের টিকিটের মূল্য ‘একেবারে নাগালে’

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩১, ৫ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১১:৩৮, ৫ ডিসেম্বর ২০২৩
ঢাকা টেস্টের টিকিটের মূল্য ‘একেবারে নাগালে’

নিউ জিল্যান্ডের বিপক্ষে ঢাকা টেস্ট ড্র করলেই সিরিজ জিতবে বাংলাদেশ। আর জিতলেই সাদা পোশাকে প্রথমবারের মতো নিউ জিল্যান্ড হোয়াইটওয়াশ। ঐতিহাসিক এই মুহূর্তটি মাঠে বসে দেখার সূবর্ণ সুযোগ পাচ্ছেন দর্শকরা। টিকিটের মুল্যও একেবারেই হাতের নাগালে।

সর্বনিম্ন ১০০ টাকায় দেখা যাবে বাংলাদেশ বনাম নিউজিল্যান্ডের ঢাকা টেস্ট। ইস্টার্ন স্ট্যান্ড থেকে খেলা দেখতে খরচ করতে হবে ২০০ টাকা। ক্লাব হাউজের টিকিট মূল্য ধরা হয়েছে ৩০০ টাকা। ৫০০ টাকায় ভিআইপি স্ট্যান্ড থেকে খেলা দেখা যাবে। আর সর্বোচ্চ ১ হাজার টাকা দামের টিকিটে খেলা দেখা যাবে গ্র্যান্ড স্ট্যান্ড থেকে। 

আজ মঙ্গলবার (০৫ ডিসেম্বর) থেকে মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে শুরু হবে ম্যাচের টিকিট বিক্রি। সশরীরে উপস্থিত থেকে টিকিট কিনতে হবে ক্রিকেটারপ্রেমীদের। এছাড়া ম্যাচের দিন ও ম্যাচের আগের দিন সকাল ৯টা থেকে বিকাল সাড়ে ৫টা পর্যন্ত টিকিট বিক্রি হবে।

সিলেটে প্রথম ম্যাচটি বাংলাদেশ জিতেছিল ১৫০ রানের বিশাল ব্যবধানে। তাতে নিউ জিল্যান্ডকে দ্বিতীয়বার টেস্টে হারায় বাংলাদেশ। এর আগে বাংলাদেশ ঘরের মাঠে ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট জিতেছিল। কিন্তু সিরিজ জিততে পারেনি। এবার কিউইদের হারিয়ে অধরা সাফল্যের অপেক্ষায় শান্ত অ্যান্ড কোম্পানি।

ঢাকা/ইয়াসিন/বিজয়

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়