ঢাকা     মঙ্গলবার   ১৬ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ১ ১৪৩১

মেসির কারণে আর্জেন্টিনার ম্যাচ বাতিল করলো চীন

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৩, ১০ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ১২:১৭, ১০ ফেব্রুয়ারি ২০২৪
মেসির কারণে আর্জেন্টিনার ম্যাচ বাতিল করলো চীন

হংকংয়ে গিয়ে প্রীতি ম্যাচে মেসি মাঠে না নামার প্রভাব এবার পড়লো আর্জেন্টিনা দলের উপর। আগামী মাসে চীনে দুটি প্রীতি ম্যাচ খেলার কথা ছিল আর্জেন্টিনার। আফ্রিকান দল নাইজেরিয়া ও আইভরি কোস্টের বিপক্ষে সেই দুটি ম্যাচ বাতিল করলো চীন, খবর বার্তা সংস্থা রয়টার্সের।

আর্জেন্টিনা ও নাইজেরিয়ার মধ্যকার প্রথম প্রীতি ম্যাচটি হওয়ার কথা ছিল চীনের হ্যাংজুতে। কিন্তু এই ম্যাচ আয়োজন করতে দিতে রাজি নয় হ্যাংজু কর্তৃপক্ষ। হ্যাংজু কর্তৃপক্ষের পক্ষ থেকে বলা হয়, ‘বর্তমান পরিস্থিতিতে কর্তৃপক্ষের মতে প্রীতি ম্যাচটি আয়োজনের জন্য পরিবেশ যথাযথ নয়। যে কারণে আমরা ম্যাচটি বাতিলের সিদ্ধান্ত নিয়েছি।’

চীনা কর্তৃপক্ষ পরিস্থিতি দিয়ে মূলত হংকংয়ের অবস্থাই বুঝাতে চেয়েছে। প্রাক মৌসুমে প্রস্তুতিতে হংকংয়ে একটি প্রীতি ম্যাচ খেলে ইন্টার মায়ামি। কিন্তু চোটের কারণে লিওনেল মেসি পুরো সময় ছিলেন বেঞ্চে। অথচ আর্জেন্টাইন তারকাকে দেখতে মোটা অঙ্কের অর্থ খরচ করে টিকেট কিনেছিলেন হংকংয়ের ফুটবলপ্রেমীরা।

হংকংয়ে না খেললেও তিন দিন পর জাপান সফরে গিয়ে স্থানীয় দল ভিসেল কোবের বিপক্ষে খেলেন মেসি। ম্যাচের শেষ ৩০ মিনিট বিশ্বকাপজয়ী তারকাকে মাঠে দেখা যায়। সেটা দেখে আরও ক্ষুব্ধ হয়ে ওঠেন হংকংয়ের দর্শকরা। তাদের শান্ত করতে আয়োজকরা টিকেটের দামের ৫০ শতাংশ ফিরিয়ে দেওয়ার কথা বলেন। কিন্তু তাতেও শান্ত হয়নি হংকং।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়