ঢাকা     সোমবার   ০৪ মার্চ ২০২৪ ||  ফাল্গুন ২০ ১৪৩০

ব্রাজিলকে হারিয়ে উচ্ছ্বসিত মেসি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৮, ১২ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ১২:১৬, ১২ ফেব্রুয়ারি ২০২৪
ব্রাজিলকে হারিয়ে উচ্ছ্বসিত মেসি

প্যারিস অলিম্পিকের মূল পর্বে চলে গেছে আর্জেন্টিনা। দক্ষিণ আমেরিকান অঞ্চলের চূড়ান্ত পর্বের লড়াইয়ে চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলকে ১-০ গোলের ব্যবধানে হারিয়ে মূল পর্বে জায়গা নিশ্চিত করেছে হাভিয়ের মাসচেরানোর দল। দলের এমন জয়ে উচ্ছ্বসিত আর্জেন্টিনা জাতীয় দলের অধিনায়ক লিওনেল মেসি।

ছোটদের এই জয়ে অনুপ্রেরণা জুগিয়ে অভিনন্দন জানিয়েছেন মেসি। ম্যাচ শেষ হওয়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে একটি স্টোরি শেয়ার করেন মেসি। ম্যাচ শেষ হওয়ার সঙ্গে সঙ্গে আর্জেন্টিনাকে দলকে ট্যাগ করে ‘ভামোস’ লিখে পোস্ট করেন বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন তারকা।

আর্জেন্টিনা প্যারিস গেমসে জায়গা করে নেয়ায় লিওনেল মেসির আরেকটি অলিম্পিক খেলার সুযোগ হলো। মেসির হাত ধরেই ২০০৮ অলিম্পিকে স্বর্ণপদক জিতেছিল আর্জেন্টিনা। এবারও মেসিকে শেষবারের মতো বিশ্বের সবচেয়ে বড় ক্রীড়াযজ্ঞে দেখতে চান আর্জেন্টিনার যুবাদের কোচ জাভিয়ের মাসচেরানো।  

অলিম্পিকের নিয়ম হলো, ২৩ বয়সীদের নিয়ে অলিম্পিক দল হলেও তিনজন বেশি বয়সী খেলোয়াড় খেলাতে পারবে দলগুলো। গত অলিম্পিকে দানি আলভেজের নেতৃত্বে ব্রাজিল অলিম্পিক স্বর্ণ জিতেছিল। সে হিসেবেই মেসিকে খেলানোর আগ্রহের কথা জানিয়েছেন তার সাবেক সতীর্থ মাসচেরানো।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়