ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

বিপিএলের ফাইনালের টিকিটের দাম জানাল বিসিবি

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:১১, ২১ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ২২:১১, ২১ ফেব্রুয়ারি ২০২৪
বিপিএলের ফাইনালের টিকিটের দাম জানাল বিসিবি

বিপিএলের ‘ট্রেন’ এখন শেষ গন্তব‌্যে। গত ১৯ জানুয়ারি ঢাকা থেকে ৭ দল নিয়ে যে যাত্রা শুরু হয়েছিল, তা পুনরায় ঢাকায় এসে শেষ গন্তব‌্যে পৌঁছেছে। 

মাঝে ঢাকা থেকে সিলেট, সিলেট থেকে ঢাকা, ঢাকা থেকে চট্টগ্রাম এবং সবশেষ চট্টগ্রাম থেকে ঢাকায় এসেছে। ৪৬ ম‌্যাচের বিপিএলের ম‌্যাচ হয়েছে ৪০টি। ম‌্যাচ বাকি আছে আর ছয়টি। 

প্রথম পর্বের শেষ দুটি ম‌্যাচ শুক্রবার মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে হবে। এর পর দুটি কোয়ালিফায়ার, একটি এলিমিনেটর ম‌্যাচ। ফাইনাল ১ মার্চ। 

শেষ ছয় ম‌্যাচের জন্য স্টেডিয়ামের গ‌্যালারির টিকিটের দাম প্রকাশ করেছে আয়োজক প্রতিষ্ঠান বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। টিকিটের দাম বাড়েনি। আগের দামেই পাওয়া যাবে টিকিট। সর্বনিম্ন ২০০ টাকায় মিলবে ইস্টার্ন গ্যালারির টিকিট। স্বশরীরে ও অনলাইনে দুভাবেই টিকিট কেনা যাবে। অনলাইনে টিকিট কেনা যাচ্ছে ২১ ফেব্রুয়ারি থেকে। ম্যাচ ডে’র আগের দিন সেই টিকিট সংগ্রহ করা যাবে স্টেডিয়ামের পাশের নির্দিষ্ট বুথ থেকে। 

সরাসরি টিকিট কেনা যাবে শহিদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম থেকে। সকাল সাড়ে ৯টা থেকে রাত ৮টা পর্যন্ত বিক্রি হবে টিকিট। গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের দাম ২ হাজার ৫০০ টাকা। ভিআইপি স্ট্যান্ডের টিকিট পাওয়া যাবে ১ হাজার ৫০০ টাকায়। এছাড়া, ক্লাব হাউজ ৮০০ টাকায় এবং নর্থ ও সাউথ স্ট্যান্ডের টিকিট পাওয়া যাবে ৪০০ টাকায়।

ইয়াসিন/রফিক

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়