ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

মেসির সঙ্গে মায়ামিতে খেলতে মুখিয়ে নেইমার

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৩০, ৪ মার্চ ২০২৪   আপডেট: ২২:৩৮, ৪ মার্চ ২০২৪
মেসির সঙ্গে মায়ামিতে খেলতে মুখিয়ে নেইমার

সবশেষ ২০২৩ সালে প্যারিস সেন্ত জার্মেইতে (পিএসজি) একসঙ্গে খেলেছিলেন লিওনেল মেসি ও নেইমার দ্য সিলভা জুনিয়র। এরপর দুজনের পথ দুদিকে যায় বেকে। 

মেসি যোগ দেন মেজর লিগ সকারের দল ইন্টার মায়ামিতে। আর নেইমার দুই বছরের চুক্তিতে যোগ দেন সৌদি আরবের ক্লাব আল হিলালে।

দুজনের পথ দুদিকে বেঁকে গেলেও নেইমার আবার একসঙ্গে হওয়ার কথা জানিয়েছেন। শনিবার তিনি বলেছেন, ভবিষ্যতে আবার মেসির সঙ্গে খেলতে চান, ‘আশা করি হয়তো আবার আমরা একসঙ্গে খেলবো। লিও খুবই ভালো মানুষ। ফুটবলের সবাই তাকে চিনে। আমি মনে করি মায়ামিতে সে ভালো আছে। খুশি আছে। সে খুশি থাকলে আমিও খুশি।’

তিনি ব্রাজিলের কোনো ক্লাবের হয়ে খেলে অবসর নিতে চান কিনা এমন প্রশ্নের জবাব দিতে গিয়ে মার্কিন যুক্তরাষ্ট্রে খেলার আগ্রহের কথা জানান, ‘আসলে আমি ঠিক জানি না। যদিও এ বিষয়ে আমার যথেষ্ট সন্দেহ রয়েছে। আমি আসলেও এটা জানি না যে আবার কখনো ব্রাজিলে খেলবো কিনা। আসলে আমি মার্কিন যুক্তরাষ্ট্রে খেলতে পছন্দ করবো। অন্তত একটি মৌসুমও যদি খেলতে পারি ভালো লাগবে।’

মেসি ও নেইমার বার্সেলোনার একসঙ্গে খেলেছিলেন। সেখানে তাদের সঙ্গে খেলেছিলেন সার্জিও বুসকেটস, জর্ডি আলবা ও লুইস সুয়ারেজও। ইতোমধ্যে বুসকেটস, আলবা ও সুয়ারেজ যোগ দিয়েছেন মায়ামিতে। এবার যদি নেইমার যোগ দেন তাহলে মেসির জন্য সেটা হবে দারুণ কিছু। মায়ামির জন্যও বটে।

গেল অক্টোবরে হাঁটুর ইনজুরিতে পড়েছিলেন নেইমার। সেটা থেকে এখনও সেরে উঠতে পারেননি। সে কারণে তাকে ব্রাজিলের কোপা আমেরিকার দলেও রাখা হয়নি। তবে আশা করা হচ্ছে চলতি বছরের আগস্ট থেকে আবার মাঠে ফিরতে পারবেন নেইমার।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়