ঢাকা     সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

মেসি না খেলায় টিকিটের অর্থ ফেরত পাচ্ছেন দর্শক 

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১০, ১৯ মার্চ ২০২৪   আপডেট: ১৯:২২, ১৯ মার্চ ২০২৪
মেসি না খেলায় টিকিটের অর্থ ফেরত পাচ্ছেন দর্শক 

লিওনেল মেসি হংকং আসছেন শুনে বেশ আগ্রহ নিয়ে মাঠে গিয়েছিলেন মেসি-ভক্ত সমর্থকরা। কিন্তু তাদের আগ্রহে জল ঢেলে মেসিকে মাঠেই নামতে দেয়নি ইন্টার মায়ামি। এ নিয়ে ফুসে উঠেছিলেন হংকংয়ের সমর্থকরা। তারা দাবি তুলেছিলেন টিকিটের অর্থ ফেরতের। তাদের দাবি মেনে অর্ধেক অর্থ ফেরত দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে আয়োজকরা।

ম্যাচের আয়োজক ছিল টেটলার এশিয়া। তারা স্বেচ্ছায় টিকিটের অর্ধেক অর্থ ফেরত দেওয়ার ঘোষণা দিয়েছে। তবে এক্ষেত্রে শর্তও দিয়েছে তারা। যারা কেবলমাত্র যথাযথ জায়গা থেকে টিকিট কিনেছেন শুধু তারাই পাবেন অর্থ ফেরত।

মেসির খেলা উপলক্ষ্যে ম্যাচের সব টিকিটই বিক্রি হয়ে গিয়েছিল। এমনকি আর্জেন্টাইন মহাতারকাকে একনজর দেখতে ১১০ ডলার খরচ করে টিকিট কেটেছিলেন অনেকেই। গত ৪ ফ্রেব্রুয়ারির সেই ম্যাচের সব টিকিটই বিক্রি হয়ে গিয়েছিল। কিন্তু সবাইকে হতাশ করে মেসি সেদিন মাঠেই নামেননি।

এই ঘটনার আগুনে ঘি ঢেলে দেয় পরের ম্যাচেই মেসির মাঠে নামার কাহিনী। মায়ামির প্রাক্‌–মৌসুম প্রস্তুতির পরের ম্যাচে মেসি জাপানের ক্লাব ভিসেল কোবের বিপক্ষে বদলি হিসেবে খেলতে নামার পর হংকং সরকার এর ব্যাখ্যা দাবি করে। চীন আবার এর মধ্যে টেনে আনে রাজনীতি।

বিষয়টি জটিল আকার ধারণ করলে মেসি সংবাদ সম্মেলনে এসে নিজের না খেলার কারণ ব্যাখ্যা করেন। ইনজুরি থাকায় মাঠে নামেননি দাবি করেছিলেন ইন্টার মায়ামি তারকা। দর্শকদের কাছে ক্ষমাও চেয়েছিলেন। তাতে পরিস্থিতি কিছুটা শান্ত হয়।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়