ঢাকা     শনিবার   ০৪ মে ২০২৪ ||  বৈশাখ ২১ ১৪৩১

রোনালদোকে ছাড়াই পর্তুগালের গোল উৎসব

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০৭, ২২ মার্চ ২০২৪   আপডেট: ১২:৪৩, ২২ মার্চ ২০২৪
রোনালদোকে ছাড়াই পর্তুগালের গোল উৎসব

ক্রিস্টিয়ানো রোনালদোকে ছাড়াই আন্তর্জাতিক প্রীতি ম্যাচে সুইডেনের বিপক্ষে গোল উৎসব করেছে পর্তুগাল। শুধু রোনালদো না অবশ্য ছিলেন না জোয়াও ফেলিক্স ও জোয়াও কানসেলোর মতো তারকারাও। 

পর্তুগালের দম আফোনসো হেনরিক স্টেডিয়ামে সুইডেনকে ৫-২ গোলে উড়িয়ে দিয়েছে পর্তুগাল। সামনেই ইউরোর মতো বড় আসর। ফিট রাখার জন্য পর্তুগাল কোচ রোনালদো-ফেলিক্সদের বিশ্রামে রাখেন। 

ম্যাচের বিশ মিনিট যেতেই পর্তুগাল কর্তৃত্ব দেখানো শুরু করে। ২৪ মিনিটে রাফায়েল লিওর শটে প্রথম গোলের দেখা পায় তারা। ১১ মিনিটের মাথায় ব্যবধান দিগুণ করেন নুনেজ। এখানেই শেষ নয়, বিরতি যাওয়ার আগে মুহুর্তে ঠিক ৪৫ মিনিটে ব্যবধান ৩-০ করেন ব্রুনো ফার্নান্দেজ।

৩-০ গোলের লিড নিয়ে বিরতিতে যায় পর্তুগাল। বিরতির পর দিশহারা সুইডিশরা যখন গোলশোধে মরিয়া, তখন আবার এগিয়ে যায় পর্তুগাল। ৫৭ মিনিটে চতুর্থ গোলটি করেন ব্রুমা। অবশ্য মিনিট খানেকের মধ্যে ভিক্টর একটি গোল শোধ করেন সুইডেনের হয়ে। 

৪ মিনিট পর আবার গনসালো রামোসের আক্রমণ। ৬১ মিনিটে তিনি পর্তুগালের হয়ে পঞ্চম গোলটি করেন। ৪ মিনিটের ব্যবধানে দুই দল তিন গোল করেছে। তবে পরের গোলটির জন্য অপেক্ষা করতে হয়েছে শেষ বাঁশি বাজার আগ মুহুর্ত পর্যন্ত। ৯০ মিনিটে গুস্তাফের শটে সুইডেন দ্বিতীয় গোল শোধ করে।

রিয়াদ/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়