ঢাকা     সোমবার   ২০ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৬ ১৪৩১

অবসর ভেঙে ফিরছেন ইমাদ ওয়াসিম

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২১, ২৩ মার্চ ২০২৪   আপডেট: ২২:০১, ২৩ মার্চ ২০২৪
অবসর ভেঙে ফিরছেন ইমাদ ওয়াসিম

অনেকটা ক্ষোভ থেকেই জাতীয় দলের জার্সি তুলে রাখার ঘোষণা দিয়েছিলেন পাকিস্তানের অলরাউন্ডারের ইমাদ ওয়াসিম। এরপরই তাকে নিয়ে চলতে থাকে আলোচনা। এর মধ্যেই পাকিস্তান সুপার লিগে (পিএসএল) দুর্দান্ত পারফর্ম্যান্স করেন ইমাদ। ফলে তাকে নিয়ে ভাবতে শুরু করে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। অবশেষে মিললো সুখবর। অবসর ভেঙে জাতীয় দলে ফিরছেন এই অলরাউন্ডার।

অবসর ভেঙে ফেরা প্রসঙ্গে আজ শনিবার (২৩ মার্চ) এক্সে একটি বিবৃতি দেন ইমাদ। সেখানে তিনি লিখেন, ‘পিসিবি কর্মকর্তাদের সঙ্গে আলোচনার পর আমি আমার অবসরের বিষয়টি পুনর্বিবেচনা করছি। ২০২৪ টি–টোয়েন্টি বিশ্বকাপের আগে আমি এই (টি-টোয়েন্টি) সংস্করণে পাকিস্তানের ক্রিকেটে আমার থাকার বিষয়টি নিশ্চিত করছি।’

ইমাদ আরও লিখেছেন, ‘আমার প্রতি পিসিবির আস্থা রাখার কারণে তাদের ধন্যবাদ জানাতে চাই। দেশের জন্য ভালো কিছু করার জন্য আমি নিজের সেরাটা দেব। পাকিস্তান আমার কাছে সবার আগে।’

পিএসএলে ইমাদ খেলেছেন ইসলামাবাদ ইউনাইটেডের হয়ে। ইমাদের অলরাউন্ড নৈপুণ্যে দলটি চ্যাম্পিয়ন হয়। তাদের অধিনায়ক শাদাব খান তখনই জাতীয় দলে ইমাদের প্রয়োজনীয়তার ব্যাপারটি তুলে ধরেছিলেন। সব মিলিয়ে পিসিবিও ইমাদের সঙ্গে তার অবসর ভেঙে ফেরা নিয়ে কথা বলার উদ্যোগ নেয়।

ইমাদ জাতীয় দলের হয়ে সর্বশেষ খেলেছেন এক বছরেরও বেশি সময় আগে। এরপর বিভিন্ন দেশের ঘরোয়া টি–টোয়েন্টি লিগে তিনি দুর্দান্ত খেলছেন। এর মধ্যে দুর্দান্ত খেলেছেন ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল)। সিপিএলে ১৮.৮৮ গড় আর ৬.২০ ইকোনমি রেটে নিয়েছেন ৬১ উইকেট। আর এজন্যেই তাকে ফেরানোর উদ্যোগ নেয় পাকিস্তান। কেননা এবারের টি–টোয়েন্টি বিশ্বকাপটা হচ্ছে যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজে।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়