ঢাকা     মঙ্গলবার   ২৮ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৪ ১৪৩১

মেসির জোড়া গোলে জিতলো মায়ামি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫৮, ২১ এপ্রিল ২০২৪   আপডেট: ০৯:০২, ২১ এপ্রিল ২০২৪
মেসির জোড়া গোলে জিতলো মায়ামি

লিওনেল মেসি খেলছেন মানেই ইন্টার মায়ামির জয়রথ অব্যাহত। এটা যেন নিয়ম হয়ে দাঁড়িয়েছে। তার ব্যক্তিক্রম হলো না আজও। জোড়া গোল করলেন মেসি, জয় তুলে নিলো মায়ামি। মেজর লিগ সকারে (এমএলএস) নাশভিলের বিপক্ষে মেসির জোড়া গোল ও সার্জিও বুসকেটসের এক গোলে মায়ামির জয় ৩-১ ব্যবধানে।

আজ রোববার (২১ এপ্রিল) বাংলাদেশ সময় ভোর সাড়ে ৫টায় এমএলএসের ম্যাচে মাঠে নামে মায়মি ও নাশভিল। ম্যাচের শুরুতে অবশ্য মায়ামির স্বাভাবিক চেহারা ফুটে ওঠে। গোল খেয়ে বসে জেরার্দো মার্টিনোর শিষ্যরা। প্রতিপক্ষকে আত্মঘাতী গোল উপহার দেন ফ্রাঞ্চো মায়ামির নেগ্রি।

এই পর্যন্তই, বাকি সময়ে চললো মেসি জাদু। একাই প্রতিপক্ষকে নাচিয়ে ছেড়েছেন আর্জেন্টাইন তারকা। নিজে খেলেছেন, সতীর্থদের দিয়ে খেলিয়েছেন। তাতে সমতায় ফিরতে বেশি সময় নেয়নি মায়ামি। খেলার ১১ মিনিটে লুইস সুয়ারেজের দুর্দান্ত এক পাস থেকে দলকে সমতায় ফেরান মায়ামি অধিনায়ক।

গোল পাওয়ার পর আরও আক্রমণাত্মক হয়ে খেলতে থাকে মায়ামি। তাতে প্রথমার্ধেই লিডের দেখা পায় ডেভিড বেকহ্যামের মালিকানাধীন দলটি। ৩৯ মিনিটে মেসির কর্নার কিক থেকে হেডের মাধ্যমে গোলটি করেন বুসকেটস। তাতে ২-১ গোলের লিড নিয়েই প্রথমার্ধের বিরতিতে যায় মেসি বাহিনী।

দ্বিতীয়ার্ধেও নিজেদের স্বাভাবিক খেলাটা দেখাতে থাকে মায়ামি। তাতে আরও একটি গোল আদায় করে নেয় দ্য হেরনসরা। ৮১ মিনিটে পেনাল্টি থেকে গোল করে নিজের জোড়া গোল পূর্ণ করেন চলতি মৌসুমে দুর্দান্ত ছন্দে থাকা মেসি। তাতে শেষ পর্যন্ত ৩-১ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে মায়ামি।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়