ঢাকা     মঙ্গলবার   ২৮ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৪ ১৪৩১

আর্জেন্টিনার সাবেক ফুটবলার তেভেজ হাসপাতালে ভর্তি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫০, ২৪ এপ্রিল ২০২৪   আপডেট: ১৭:১৯, ২৪ এপ্রিল ২০২৪
আর্জেন্টিনার সাবেক ফুটবলার তেভেজ হাসপাতালে ভর্তি

বুকে ব্যাথা নিয়ে আজ বুধবার হাসপাতালে ভর্তি হয়েছেন আর্জেন্টিনার সাবেক ফুটবলার কার্লোস তেভেজ। ৪০ বছর বয়সী এই ফুটবলারকে বুয়েন্স এইরেসের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজই তার নানাবিধ পরীক্ষা-নিরীক্ষা করানো হবে। প্রাথমিকভাবে জানানো হয়েছে তার সমস্যা গুরুতর কিছু নয়। তবে পরিস্থিতি বিবেচনায় তাকে হাসপাতালেই ভর্তি রাখা হয়েছে।

তেভেজ বর্তমানে আর্জেন্টিনার ক্লাব ইন্ডিপেনডিয়েন্তের কোচের দায়িত্ব পালন করেছিলেন। এক টুইটার বার্তায় তারাই তার হাসপাতালে ভর্তি হওয়ার বিষয়টি জানিয়েছে।

প্রাথমিক চিকিৎসায় জানা গেছে, তেভেজ উচ্চ রক্তচাপজনিত সমস্যায় ভুগছেন। নিয়মিত মেডিক্যাল চেকআপের মধ্যে ছিলেন। হঠাৎ তার বুকে ব্যথা হওয়ায় দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়।

তেভেজ হলেন প্রিমিয়ার লিগ ফুটবল ইতিহাসের ১৪ জন খেলোয়াড়ের একজন যিনি ম্যানচেস্টার ইউনাইটেড ও ম্যানচেস্টার সিটি উভয় দলে খেলেছেন। কিছুদিন আগে ওয়েন রুনি জানিয়েছিলেন, তিনি তেভেজের সঙ্গে খেলাটা সবচেয়ে বেশি উপভোগ করতেন। তারা দুজন ২০০৭ থেকে ২০০৯ সাল পর্যন্ত একসঙ্গে ম্যানইউতে খেলেছিলেন। সে সময় দুইবার তারা প্রিমিয়ার লিগের শিরোপা জিতেছিলেন।

এরপর তেভেজ ম্যানসিটিতে যোগ দেন।  প্রিমিয়ার লিগ ছেড়ে তিনি জুভেন্টাস, বোকা জুনিয়স ও শাংহাই শেনহুয়ায় খেলেছিলেন। আর্জেন্টিনার হয়ে ৭৬ ম্যাচ খেলে ২০২১ সালে অবসর নিয়েছিলেন। এরপর থেকে নিজ দেশে বিভিন্ন ক্লাবে কোচের দায়িত্ব পালন করে আসছেন।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ