ঢাকা     শনিবার   ১৫ জুন ২০২৪ ||  আষাঢ় ১ ১৪৩১

হলিউডের সিনেমায় মেসির অভিষেক!

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪৪, ২৯ মে ২০২৪   আপডেট: ০৯:৪৭, ২৯ মে ২০২৪
হলিউডের সিনেমায় মেসির অভিষেক!

আর্জেন্টিনার তারকা লিওনেল মেসিকে ফুটবলের পাশাপাশি বিজ্ঞাপনের মডেল হিসেবেও দেখা যায়। যুক্তরাষ্ট্রে এসে টিভি পর্দায় নিজেকে একটু বেশিই উপস্থাপন করছেন আর্জেন্টাইন তারকা। এবার হলিউডেও অভিষেক হলে গেল মেসির। ব্যাড বয়েস এর চতুর্থ সিক্যুয়েল ‘ব্যাড বয়েস: রাইড অর ডাই’ এর ট্রেইলারে দেখা গেছে মেসিকে।

মঙ্গলবার (২৮ মে) হুপ সেন্ট্রাল তাদের পেজে ব্যাড বয়েস সিনেমার চতুর্থ সিক্যুয়েলের ট্রেইলার প্রকাশ করে। তাতে সিনেমার দুই প্রধান চরিত্র উইল স্মিথ ও মার্টিন লরেন্সের সঙ্গে ইন্টার মায়ামি অধিনায়ক মেসিকেও দেখা যায়।। তার সঙ্গে মায়ামি হিটের বাস্কেটবল তারকা জিমি বাটলারের উপস্থিতিও লক্ষ্য করা গেছে।

ট্রেইলারে দেখা যায়, ব্যাড বয় হওয়ার জন্য এনবিএ ছেড়ে দিয়ে ট্রায়াল দিতে আসেন মায়ামি হিটের বাস্কেটবল তারকা জিমি বাটলার। তিনি ব্যর্থ হওয়ার পর উইল স্মিথ ও লরেন্স যখন হাঁফ ছেড়ে বাঁচবেন সেই সময় দরজায় ঘন্টা বাজে।

দরজা খুলেই অবাক হয়ে যান দুজন। দাঁড়িয়ে আছেন লিওনেল মেসি। মেসিকে এ সময় ইংরেজিতে সংলাপ দিতেও দেখা গেছে। যা মেসিভক্তদের জন্য তাজ্জব বনে যাওয়ার মতোই বিষয়। এর আগে কখনোই মেসিকে ইংরেজিতে কথা বলতে দেখা যায়নি। যুক্তরাষ্ট্রে গিয়ে মোটামুটি ইংরেজি শিখে নিয়েছেন মেসি।

ব্যাড বয়েস সিনেমায় যদিও মেসিকে দেখা যাওয়ার কোনো সম্ভাবনা নেই। তবে এত বড় সিনেমার প্রমোশনাল ভিডিওতে অভিনয় করাটাও কোনো অংশে কম নয়। সে হিসেবে প্রিয় মেসিকে এখন অভিনেতা হিসেবে ধরে নেওয়া যায়।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়