ঢাকা     মঙ্গলবার   ২৫ জুন ২০২৪ ||  আষাঢ় ১১ ১৪৩১

শ্রীলঙ্কাকে উড়িয়ে বাংলাদেশকে ‘অশনি সংকেত’ নেদারল্যান্ডসের

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১২, ২৯ মে ২০২৪   আপডেট: ১৩:১৪, ২৯ মে ২০২৪
শ্রীলঙ্কাকে উড়িয়ে বাংলাদেশকে ‘অশনি সংকেত’ নেদারল্যান্ডসের

টি–টোয়েন্টিতে নেদারল্যান্ডস সবসময়ই ভালো দল। গতকাল তারা বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে শ্রীলঙ্কাকে হারিয়ে আরও একবার নিজেদের জানান দিলো। সেই সঙ্গে বাংলাদেশকেও একটা প্রচ্ছন্ন হুমকি দিয়ে রাখলো স্কট এডওয়ার্ডসের দল। বিশ্বকাপে একই গ্রুপে থাকা নেদারল্যান্ডসের কাছ থেকে যেন অশনি সংকেত পেল বাংলাদেশ।

মঙ্গলবার (২৮ মে) যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার সেন্ট্রাল ব্রোওয়ার্ড রিজিওনাল পার্ক স্টেডিয়ামে আগে ব্যাটিং ১৮১ রানের পাহাড়ে চড়েছিল নেদারল্যান্ডস। তাড়া করতে নেমে ১৮.৫ ওভারে ১৬১ রানেই গুটিয়ে গেছে ওয়ানিন্দু হাসারাঙ্গার শ্রীলঙ্কা। ডাচদের জয় ২০ রানের।

টি–টোয়েন্টি বিশ্বকাপে নেদারল্যান্ডস ও শ্রীলঙ্কা দুই দলই ‘ডি’ গ্রুপে। বাংলাদেশও আছে এই গ্রুপে। শ্রীলঙ্কাকে প্রস্তুতি ম্যাচে হারিয়ে লড়াইয়ের একটা আভাস দিয়ে রাখলো আইসিসির সহযোগী দেশটি। 

বাংলাদেশের জন্য অবশ্য নেদারল্যান্ডস হুমকির মতোই। বিশ্বকাপের আগে যুক্তরাষ্ট্রের বিপক্ষে সিরিজ হারায় সেটা আরও জোরালো হলো। ডালাসে ৮ জুন শ্রীলঙ্কার মুখোমুখি হয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপ অভিযান শুরু করবে বাংলাদেশ। নেদারল্যান্ডসের বিপক্ষে বাংলাদেশের ম্যাচ ১৩ জুন।

বিশ্বকাপে মাঠে নামার আগে আরও একটি করে প্রস্তুতি ম্যাচ বাকি আছে শ্রীলঙ্কা ও নেদারল্যান্ডসের। ৩১ মে শ্রীলঙ্কা খেলবে আয়ারল্যান্ডসের বিপক্ষে, একই দিনে নেদারল্যান্ডস খেলবে কানাডার বিপক্ষে। ১ জুন ভারতের বিপক্ষে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশও।

ঢাকা/বিজয়

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়