ঢাকা     শুক্রবার   ১৪ জুন ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৩১ ১৪৩১

মেসির গোলের পরও হারলো মায়ামি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:২১, ৩০ মে ২০২৪   আপডেট: ০৯:৪৩, ৩০ মে ২০২৪
মেসির গোলের পরও হারলো মায়ামি

লিওনেল মেসি গোল করছেন আর তার দল জিতেনি, এমনটা খুব কমই দেখা যায়। এবার আরেকবার দেখা গেল মেজর লিগ সকারের (এমএলএস) ম্যাচে। এমএলএসের ম্যাচে আটলান্টা ইউনাইটেডের কাছে ৩-১ ব্যবধানে হেরেছে ইন্টার মায়ামি।

আজ বৃহস্পতিবার (৩০ মে) বাংলাদেশ সময় ভোরে আটলান্টার মুখোমুখি হয়েছিল মায়ামি। ম্যাচে প্রথমার্ধেই সাবা লোবজানিদজের গোলে পিছিয়ে পড়ে মায়ামি। এরপর দ্বিতীয়ার্ধে আরও একটি গোল করেন তিনি। মাঝে ৬২ মিনিটে মেসি এক গোল শোধ করলেও ৭৩ মিনিটে মায়ামির জালে শেষ পেরেক ঠুকে দেন জামাল থিয়ারে।

এই ম্যাচে সবটুকু আলো কেড়ে নিয়েছেন মেসির জাতীয় দলের সতীর্থ থিয়াগো আলমাদা। মেসির সঙ্গে ২০২২ বিশ্বকাপ খেল আলমাদা ম্যাচজুড়ে নিয়ন্ত্রণ করেছেন মাঝমাঠ। বল ধরে আক্রমণে উঠে কাঁপিয়ে দিয়েছেন মায়ামির রক্ষণ। আটলান্টার তিনটি গোলেই অবদান ছিল ২৩ বছর বয়সী এই আর্জেন্টাইনের।

এই ম্যাচের হারের পরও এমএলএস ইস্টার্ন কনফারেন্সে প্রথম স্থান ধরে রেখেছে মায়ামি। ন্যাশভিলের কাছে ২-০ গোলে হেরে ১ পয়েন্টের ব্যবধানে পিছিয়ে দুইয়ে অবস্থান করেছে সিনসিনাটি।

শনিবার নিজেদের পরের ম্যাচে মাঠে নামবে মায়ামি। সেন্ট লুইস সিটির বিপক্ষে এই ম্যাচটিই হবে কোপা আমেরিকার আগে মেসির শেষ ম্যাচ। এরপর মহাদেশীয় আসর খেলতে দলের সঙ্গে যোগ দেবেন মেসি।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ