ঢাকা     বৃহস্পতিবার   ২৫ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ১০ ১৪৩১

ভেজা মাঠে বিলম্বিত যুক্তরাষ্ট্র-আয়ারল্যান্ড ম্যাচ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২২, ১৪ জুন ২০২৪   আপডেট: ২২:৫১, ১৪ জুন ২০২৪
ভেজা মাঠে বিলম্বিত যুক্তরাষ্ট্র-আয়ারল্যান্ড ম্যাচ

পরবতী পরিদর্শন রাত ১১টা ১৫ মিনিটে:

যুক্তরাষ্ট্র-আয়ারল্যান্ডের মধ্যকার ম্যাচটি মাঠ ভেজা থাকায় শুরু হতে দেরি হচ্ছে। তিন দফা পরিদর্শনের পরও ম্যাচ শুরু করতে পারেননি অফিসিয়ালরা। নতুন করে আরও একটি পরিদর্শন করার সিদ্ধান্ত নিয়েছেন তারা। বাংলাদেশ সময় রাত ১১টা ১৫ মিনিটে চতুর্থ দফা মাঠ পরিদর্শন করবেন তারা। এরপর যদি তাদের মনে হয় ম্যাচ শুরু করা যাবে তাহলে শুরু করবেন।

কমপক্ষে ৫ ওভারের ম্যাচ হওয়ার জন্য বাংলাদেশ সময় রাত ১২টা ১৬ মিনিট পর্যন্ত অপেক্ষা করবেন তারা।

ভেজা মাঠে বিলম্বিত যুক্তরাষ্ট্র-আয়ারল্যান্ড ম্যাচের টস:

ফ্লোরিডায় বৃষ্টি হয়েছে প্রচুর। এখন বৃষ্টি না থাকলেও লডারহিলের রিজিওনাল পার্ক স্টেডিয়ামের আউটফিল্ড বেশ ভেজা। সে কারণে টস হতে দেরি হচ্ছে।

বাংলাদেশ সময় রাত ৮টায় টস হওয়ার কথা থাকলেও কয়েক দফা পিছিয়ে এখনও সেটা করা যায়নি। প্রথমে বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায় ম্যাচ অফিসিয়ালরা মাঠ পরিদর্শনে যাওয়ার কথা ছিল। কিন্তু সেটা সম্ভব হয়নি। আরও এক ঘণ্টা পিছিয়ে বাংলাদেশ সময় রাত সাড়ে ৯টায় হবে মাঠ পরিদর্শনের যাওয়ার কথা ছিল তাদের। সেটা করে দেখা যায় খেলার জন্য মাঠ এখনও উপযুক্ত হয়নি। তাতে আরও এক ঘণ্টা পিছিয়ে বাংলাদেশ সময় রাত সাড়ে ১০টায় আরেকটি মাঠ পরিদর্শনের ঘোষণা দেন ম্যাচ অফিসিয়ালরা। এই পরিদর্শনের পর হয়তো ম্যাচের বিষয়ে তারা সিদ্ধান্ত জানাবেন।

এই ম্যাচের ওপর নির্ভর করছে পাকিস্তানের সুপার এইটে যাওয়ার সম্ভাবনা। ম্যাচে যদি আয়ারল্যান্ড জিতে তবেই কেবল পাকিস্তানের সুপার এইটে যাওয়ার সম্ভাবনা টিকে থাকবে। আর যদি ম্যাচটি পরিত্যক্ত হয় কিংবা যুক্তরাষ্ট্র জিতে তাহলে পাকিস্তানের বিদায় নিশ্চিত হয়ে যাবে।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়