ঢাকা, বুধবার, ৯ ফাল্গুন ১৪২৪, ২১ ফেব্রুয়ারি ২০১৮
Risingbd
অমর একুশে
সর্বশেষ:

বাংলাদেশ পরিষদ অর্গানাইজেশনের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

শফিকুল ইসলাম শামীম : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৭-২০ ৫:১৮:৪৫ পিএম     ||     আপডেট: ২০১৭-০৭-২০ ৫:২১:১১ পিএম

দক্ষিণ আফ্রিকা প্রতিনিধি : দক্ষিণ আফ্রিকায় অবস্থানরত বাংলাদেশিদের সংগঠন ‘বাংলাদেশ পরিষদ অর্গানাইজেশন’ এর ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। দক্ষিণ আফ্রিকার জোহানেসবার্গের মে ফেয়ারের সেভেনথ এভিনিউর প্রি প্রাইমারি স্কুল মাঠে বুধবার জাকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ পরিষদ অর্গানাইজেশনের সভাপতি মো. আলী হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিণ আফ্রিকার Hello Group এর সিইও মুসা মানজারা। এসময় জোহানেসবার্গ হোম অ্যাফেয়ার্সের ম্যানেজার এল এম রামোনিথা ও বাংলাদেশ পরিষদের সহ-সভাপতি আমজাদ হোসেন চয়ন, সাধারণ সম্পাদক মমিনুল হক মমিন, সাংগঠনিক সম্পাদক মোশারফ হোসেন, সিনিয়র সদস্য মো. আনিসুর রহমান, প্রতিষ্ঠাতা সদস্য সৈয়দ মকসুদ মাওলা ও মেরাজ মিয়াসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, দক্ষিণ আফ্রিকায় বসবাসরত কিছু মানুষের অনৈতিক কর্মকান্ডের কারণে বাংলাদেশিদের ভাবমূর্তি ক্ষুন্ন হচ্ছে। তাদের এই কর্মকান্ড থেকে বিরত থাকার জন্য অনুরোধ করে সবাইকে একসাথে কাজ করার কথা বলেন। এছাড়া বাংলাদেশিদের বিভিন্ন সমস্যা সমাধানের জন্য বাংলাদেশ সরকারের হস্তক্ষেপ কামনা করেন।

অনুষ্ঠানে আগত হাজার হাজার বাংলাদেশি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন এবং র‌্যাফেল ড্র-তে অংশ নেন।



রাইজিংবিডি/দ.আফ্রিকা/২০ জুলাই ২০১৭/শফিকুল ইসলাম শামীম/আমিনুল

Walton
 
   
Marcel