ঢাকা     বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪ ||  বৈশাখ ২৬ ১৪৩১

যুক্তরাষ্ট্র যুবলীগের সাবেক সভাপতি করোনায় আক্রান্ত

ছাবেদ সাথী, নিউ ইয়র্ক প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫০, ২৭ অক্টোবর ২০২০  
যুক্তরাষ্ট্র যুবলীগের সাবেক সভাপতি করোনায় আক্রান্ত

করোনায় আক্রান্ত যুক্তরাষ্ট্র যুবলীগের সাবেক সভাপতি মিসবাহ্ আহমদ। বর্তমানে তিনি চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে তার রোগ মুক্তির জন্য স্থানীয় সময় রোববার সন্ধ্যায় নিউইয়র্কের ব্রঙ্কসের বাংলাবাজার জামে মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। যুক্তরাষ্ট্র যুবলীগের নেতাকর্মীসহ মসজিদে আগত মুসল্লিরা মোনাজাতে অংশ নেন।

মাহফিলে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত, মিলাদ ও দোয়া পরিচালনা করেন বাংলাবাজার জামে মসজিদের খতিব মাওলানা আবুল কাশেম এয়াহইয়া। এই সময় মিসবাহ্ আহমদের রোগ মুক্তি কামনা করে বক্তব্য দেন যুক্তরাষ্ট্র যুবলীগের যুগ্ম আহ্বায়ক শেখ জামাল হুসেন।

উক্ত মাহফিলে আরো উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু জন্মশতবার্ষিকী উদযাপন পরিষদের আহ্বায়ক ও আওয়ামীলীগ নেতা আব্দুর রহিম বাদশা, আমেরিকান-বাংলাদেশি ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইনকোর প্রেসিডেন্ট আবদুস শহীদ, কমিউনিটি অ্যাক্টিভিস্ট নুরে আলোম জিকু, যুক্তরাষ্ট্র যুবলীগের যুগ্ম আহ্বায়ক হেলিম উদ্দিন, সদস্য সাদেকুর রহমান, মোশাহিদ চৌধুরী, জামাল আহমেদ, স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক নাফিজুর রহমান তুরান, শাহীন কামালী, রেজা আবদুল্লাহ স্বপন, সেলিম রেজা, আজাদুল কবীর, নিউইয়র্ক স্টেট যুবলীগের সভাপতি রবিউল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মিজান চৌধুরী, হুমায়ূন কবির, নিউইয়র্ক মহানগর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মামুন হুসেন, সহসভাপতি আনসার আলী, ব্রঙ্কস যুবলীগ সেক্রেটারি মহিবুর রহমানসহ বিপুল সংখ্যক মুসল্লি।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়