RisingBD Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৫ ফেব্রুয়ারি ২০২১ ||  ফাল্গুন ১২ ১৪২৭ ||  ১২ রজব ১৪৪২

ঐক্যবদ্ধ ও শক্তিশালী কমিটি উপহারের প্রত্যাশা লেবানন আ.লীগের

জসিম উদ্দীন সরকার, লেবানন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪১, ২৬ জানুয়ারি ২০২১   আপডেট: ১৫:৪২, ২৬ জানুয়ারি ২০২১
ঐক্যবদ্ধ ও শক্তিশালী কমিটি উপহারের প্রত্যাশা লেবানন আ.লীগের

সকল নেতাকর্মীদের সমন্বয়ে একটি শক্তিশালী ও সাংগঠিক কমিটি উপহার দেওয়ার প্রত্যয় ব্যক্ত করেছেন বাংলাদেশ আওয়ামী লীগ লেবানন কেন্দ্রীয় কমিটির প্রধান আহ্বায়ক মুক্তিযোদ্ধা দুলামিয়া। 

লকডাউনের কারণে মাঠপর্যায়ে কাজ করতে না পারায় অনেকটা পিছিয়ে পড়েছে দলীয় কার্যক্রম। তবে বসে নেই ৩০ সদস্যের আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দরা। অনলাইনে কাজ চালিয়ে যাচ্ছেন তারা। একটি সুন্দর ও সাংগঠনিক কেন্দ্রীয় কমিটি গঠনের লক্ষ্যে দলীয় নেতাদের সঙ্গে পরামর্শ করে যাচ্ছেন। নেতাকর্মীদেরও এমনই প্রত্যাশা।

দীর্ঘ প্রায় ৩ বছর ধরে প্রধান আহ্বায়ক মুক্তিযোদ্ধা দুলামিয়া বিভক্ত লেবানন আওয়ামী লীগকে এক করার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তিনি প্রতিটি নেতার দরজায় কড়া নেড়েছেন। সাড়াও পেয়েছেন। আর সেই লক্ষ্যেই কাজ করে যাচ্ছেন এই মুজিব আদর্শের সৈনিক।

দুলামিয়া বলেন, ‘যদিও লেবাননে লকডাউনের কারণে মাঠ পর্যায়ে কাজ করতে পারছিনা, কিন্তু চেষ্টা অব্যাহত রয়েছে। অনলাইনে সংযোগ চালিয়ে যাচ্ছি লেবাননের এক প্রান্ত থেকে অপর প্রান্তে। যারা ঐক্যের ডাকে সাড়া দিয়েছেন, তাদের নিয়েই গঠন হবে লেবানন আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটি। আর যারা এখনো সাড়া দিচ্ছেন না, তাদের জন্যও দরজা খোলা থাকবে।’

তিনি আরো বলেন, ‘মুজিব সৈনিকদের মনে রাখতে হবে, দল বিভক্ত করে কখনো সফল হওয়া যাবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হলে এক ছাতার নিচে আসতে হবে।’

গত ১৩ নভেম্বর গঠন করা হয় ৫ সদস্যের বাংলাদেশ আওয়ামী লীগ লেবানন কেন্দ্রীয় আহ্বায়ক কমিটি। এরপর সদস্য নিয়োগ দিয়ে কমিটিকে ৩০ সংখ্যা বিশিষ্ট করা হয়। দলীয় প্রয়োজনে আরো সদস্য নিয়োগ দেওয়া হতে পারে বলে জানান প্রধান আহ্বায়ক দুলামিয়া।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়