ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ধর্ষণ মামলায় মামুনুল হকের বিরুদ্ধে রিসোর্টের ২ কর্মকর্তার সাক্ষ্য

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:০৪, ১৩ ডিসেম্বর ২০২১   আপডেট: ২৩:০৬, ১৩ ডিসেম্বর ২০২১
ধর্ষণ মামলায় মামুনুল হকের বিরুদ্ধে রিসোর্টের ২ কর্মকর্তার সাক্ষ্য

মামুনুল হক

ধর্ষণ মামলায় হেফাজতে ইসলামের সাবেক যুগ্ম মহাসচিব মামুনুল হকের বিরুদ্ধে আদালতে সাক্ষ্য দিয়েছে সোনারগাঁওয়ের রয়্যাল রিসোর্টের দুই কর্মকর্তা। তারা হলেন, রিসিপশন কর্মকর্তা নাজমুল হাসান অনি ও সুপার ভাইজার আবদুল আজিজ পলাশ। এছাড়াও রিসোর্টে কর্মরত আনসার সদস্য রতন বড়ালও সাক্ষ্য দেন।  

আদালতে স্বাক্ষ্য দেওয়ার সময় তারা জানান, নারীসহ মামুনুল হক রিসোর্টে আটক হওয়ার পর পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করলে তিনি সদুত্তর দিতে পারেননি।

সোমবার (১৩ ডিসেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক নাজমুল হক শ্যামলের আদালতে সাক্ষগ্রহণ করা হয়। এর আগে সকালে কাশিমপুর কারাগার থেকে মামুনুলকে নারায়ণগঞ্জের আদালতে আনা হয়। সাড়ে ১২টার দিকে তাকে আদালতে তোলার পর দুপুর ২টা পর্যন্ত সাক্ষ্যগ্রহণ চলে। পরে মামুনুল হককে গাজীপুর কারাগারে পাঠানো হয়।

রাষ্ট্রপক্ষের আইনজীবী রকিব উদ্দিন আহমেদ জানান, গত ২৪ নভেম্বর বিচারক নাজমুল হাসান শ্যামলের আদালতে জবানবন্দি দেন মামলার বাদী ঝর্ণা বেগম। আজ আদালতে মামুনুল হকের বিরুদ্ধে সাক্ষ্য দিয়েছেন মামলার তিনজন সাক্ষী। তারা বিজ্ঞ আদালতে জানিয়েছেন, কবে কখন কেমন করে ঝর্ণা বেগমকে নিয়ে ওই রিসোর্টে ওঠেন মামুনুল হক।

আইনজীবী রকিব উদ্দিন আরও জানান, ‘আসামিপক্ষের আইনজীবী ঝর্ণা বেগমকে মামুনুল হকের দ্বিতীয় স্ত্রী দাবি করলেও কোনো কাবিননামা আদালতে পেশ করেননি।’ 

গত ৩ এপ্রিল সোনারগাঁওয়ের রয়্যাল রিসোর্টে জান্নাত আরা ঝর্ণার সঙ্গে একটি কক্ষে স্থানীয়রা অবরুদ্ধ করে মামুনুল হককে। এরপর ৩০ এপ্রিল সোনারগাঁও থানায় মামুনুলের নামে ধর্ষণ মামলা করেন ঝর্ণা। এতে তিনি অভিযোগ করেন, মামুনুল বিয়ে করার প্রলোভন দেখিয়ে দুই বছর ধরে তার সঙ্গে শারীরিক সম্পর্ক গড়েছেন। তবে তাকে বিয়ে করেননি। ঝর্ণার মামলার পর মামুননুলকে গ্রেপ্তার দেখানো হয়। ৩ নভেম্বর ধর্ষণ মামলায় মামুনুলের বিরুদ্ধে অভিযোগ গঠন করে বিচার শুরুর আদেশ দেয় আদালত। ২৪ নভেম্বর আদালতে সাক্ষ্য দেন ঝর্ণা। 

হাসান/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়