ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

স্ত্রীর সঙ্গে ঝগড়া, ঝুলন্ত অবস্থায় মিললো স্বামীর লাশ

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৯, ৬ জানুয়ারি ২০২৩   আপডেট: ১৭:০৯, ৬ জানুয়ারি ২০২৩
স্ত্রীর সঙ্গে ঝগড়া, ঝুলন্ত অবস্থায় মিললো স্বামীর লাশ

স্ত্রীর সঙ্গে মোবাইল ফোনে ঝগড়া শেষে অভিমান করে রাসেল মুন্না বেক (২৬) নামে এক যুবক আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার (৬ জানুয়ারি) সকাল ৮টার দিকে গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার কেওয়া গ্রামে থেকে ওই যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

মারা যাওয়া রাসেল নেত্রকোনা জেলার সদর থানার হরিদাসপুর কাকিয়াকুড়িঁ গ্রামের মো. কাদির বেকের ছেলে। তিনি শ্রীপুরের ইসমাঈল হোসেনের বাড়িতে ভাড়া থেকে নির্মাণ শ্রমিকের কাজ করতেন।

স্থানীয় বাসিন্দারা জানান, এক বছর আগে হাসি আক্তার নামের এক নারীকে বিয়ে করেন রাসেল।  সংসারে অভাব অনটন থাকায় বিয়ের ৬ মাস পর হাসি স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি নেন। কিন্তু এরপর থেকেই রাসেল কাজকর্ম ছেড়ে দেন। এ নিয়ে তাদের সংসারে ঝগড়া শুরু হয়। ১০দিন আগে হাসি তার বোনের বিয়ের কথা বলে বাপের বাড়ি চলে যান। এরপর স্বামীর ঘরে ফিরবেন না বলে জানান হাসি। 

শুক্রবার সকাল ৭টার দিকে হাসির সঙ্গে মুঠোফোনে কথা হয় রাসেলের। এসময় দুইজনের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে রাসেল ঘরে ঢুকে দরজা-জানালা বন্ধ করে দেন। সকাল সাড়ে ৮টার এক সহকর্মী রাসেলের খোঁজে বাড়িতে আসেন। ডাকাডাকি করে রাসেলকে না পেয়ে দেওয়ালের ছিদ্র দিয়ে ঘরের ভেতরে উকি দেন তিনি। এসময় তিনি ঘরের আঁড়ার সঙ্গে গলায় রশি পেঁচানো অবস্থায় রাসেলকে  দেখতে পান। পরে তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে পুলিশকে খবর দেয়। পুলিশ এসে নিহতের লাশ উদ্ধার করে। 

শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) উজ্জ্বল মিয়া বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের কারণে স্ত্রীর ওপর অভিমান করে রাসেল আত্মহত্যা করতে পারেন। 

রফিক/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়