ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

গাসিক নির্বাচন: প্রতারক থেকে প্রার্থীদের সতর্ক থাকার পরামর্শ 

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৫, ৭ মে ২০২৩  
গাসিক নির্বাচন: প্রতারক থেকে প্রার্থীদের সতর্ক থাকার পরামর্শ 

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তাদের নাম ভাঙ্গিয়ে প্রার্থীদের কাছে টাকা চাইছে একটি প্রতারক চক্র। এসব প্রতারক চক্রের ফাঁদে পা না দিতে প্রার্থীসহ সংশ্লিষ্ট সবাইকে সতর্ক থাকার জন্য অনুরোধ করেছেন রিটার্নিং কর্মকর্তা ফরিদুল ইসলাম। 

শনিবার (৬ মে) রাত ১০টার দিকে সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানান তিনি।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, সব ভোটার, প্রতিষ্ঠান, সম্ভাব্য প্রার্থী, রাজনীতিবিদ ও সংশ্লিষ্ট সবার অবগতির জন্য জানানো যাচ্ছে যে, গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন আগামী ২৫ মে  ইভিএম’র মাধ্যমে অনুষ্ঠিত হবে। নির্বাচন উপলক্ষে যে সব প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন এবং বাছাইয়ে বৈধ প্রার্থী হিসেবে মনোনীত হয়েছেন সে সব প্রার্থীদের মধ্য থেকে ২/১ জন জানিয়েছেন, তাদের কে বা কারা মোবাইলে ফোন করে রিটার্নিং অফিসার বা সহকারী রিটার্নিং অফিসারদের নাম ভাঙ্গিয়ে অনৈতিক সুযোগ সুবিধা প্রদানের বিনিময়ে বিকাশের মাধ্যমে অর্থ চেয়েছেন। রিটার্নিং অফিসার এবং সহকারী রিটার্নিং অফিসারদের দপ্তর কোনো অর্থ লেনদেনের সঙ্গে সম্পৃক্ত নয়। এরকম মোবাইল ফোন কলে বিভ্রান্ত না হয়ে সংশ্লিষ্ট সবাইকে সতর্ক থাকার জন্য অনুরোধ করা হলো। যে কোনো অনৈতিক কার্যক্রমে অংশগ্রহণ বা আর্থিক লেনদেনের দায় সংশ্লিষ্ট ব্যক্তির।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, সব প্রার্থীর অবগতির জন্য জানানো যাচ্ছে যে, যদি কোনরকম অনৈতিক সুবিধা চেয়ে কোনো ব্যক্তি যেকোনো মাধ্যমে যোগাযোগ করে তাহলে তাৎক্ষণিকভাবে রিটার্নিং অফিসার অথবা রিটার্নিং অফিসারের কার্যালয়ে কর্মরত ফোকাল পয়েন্ট কর্মকর্তা জনাব মো মঞ্জুর হোসেন খান-কে অবহিত করার জন্য অনুরোধ করা হলো।

রেজাউল/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়