ঢাকা     শুক্রবার   ১৭ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৩ ১৪৩১

ঘূর্ণিঝড় হামুন

ক্ষতিগ্রস্ত ১৫০ পরিবার পেল টিন ও অর্থ

কক্সবাজার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:১১, ২৫ অক্টোবর ২০২৩   আপডেট: ২০:১২, ২৫ অক্টোবর ২০২৩
ক্ষতিগ্রস্ত ১৫০ পরিবার পেল টিন ও অর্থ

ঘূর্ণিঝড় ‌‘হামুন’-এর আঘাতে কক্সবাজার পৌরসভার অধিক ক্ষতিগ্রস্ত বিবেচনায় ১৫০ পরিবারকে এক বান করে টিন ও নগদ ১ হাজার করে টাকা দেওয়া হয়েছে। বুধবার (২৫ অক্টোবর) বিকেল ৫টার দিকে কক্সবাজার পাবলিক লাইব্রেরির শহিদ দৌলত মাঠে এসব টিন ও টাকা বিতরণ করা হয়।

কক্সবাজার পৌরসভার মেয়র মো. মাহবুবুর রহমান চৌধুরী বলেন, ‘পৌরসভার ১২টি ওয়ার্ডে অন্তত ১৫ হাজার বসত ঘর বিধ্বস্ত হয়েছে। যার মধ্যে পুরোপুরি বিধ্বস্ত ঘরের সংখ্যা সাড়ে ৫ হাজার। অধিক ক্ষতিগ্রস্থ বিবেচনায় দ্রুত সময়ের মধ্যে ১৫০ পরিবারকে ঘর তৈরি করতে টিন ও নগদ টাকা দেওয়া হয়েছে। ধারাবাহিকভাবে অন্য ক্ষতিগ্রস্তদের সহযোগিতা করা হবে।’

টিন ও নগদ অর্থ বিতরণকালে কক্সবাজার জেলা প্রশাসক মুহম্মদ শাহীন ইমরান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বিভীষণ কান্তি দাশ, সদর উপজেলা কর্মকর্তা মোহাম্মদ জাকারিয়া, কক্সবাজার প্রেসক্লাব সভাপতি আবু তাহের, সাধারণ সম্পাদক মো. মুজিবুল ইসলাম, প্যানেল মেয়র সালাউদ্দিন সেতু, ইয়াছমিন আক্তার,  কাউন্সিলর যথাক্রমে মিজানুর রহমান, আমিনুল ইসলাম মুকুল, এহেসান উল্লাহ, সাহাব উদ্দিন সিকদার, রাজ বিহারী দাশ, শাহেনা আক্তার পাখি প্রমুখ উপস্থিত ছিলেন।

তারেকুর/মাসুদ

সম্পর্কিত বিষয়:

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়