ঢাকা     সোমবার   ০৪ মার্চ ২০২৪ ||  ফাল্গুন ২০ ১৪৩০

গাজীপুরে বিআরটিসির দোতলা বাস ও ট্রাকে আগুন 

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪১, ২৯ অক্টোবর ২০২৩   আপডেট: ১৬:০৬, ২৯ অক্টোবর ২০২৩
গাজীপুরে বিআরটিসির দোতলা বাস ও ট্রাকে আগুন 

গাজীপুর মহানগরের টঙ্গীতে বিআরটিসি দোতলা একটি বাসে এবং হোতাপাড়ায় একটি ট্রাকে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। 

রোববার (২৯ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় টঙ্গীর চেরাগআলী মার্কেটের সামনে ঢাকাগামী বিআরটিসির দোতলা বাসে (ঢাকা মেট্রো ব-১৫- ৫৩৯৮) এবং সকাল সাড়ে ৯টার দিকে জয়দেবপুর থানাধীন হোতাপাড়ায় ট্রাকে আগুন দেয় দুষ্কৃতিকারী।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিএনপিসহ সমমনা দলগুলোর ডাকা হরতাল চলাকালে চেরাগআলী মার্কেটের সামনে কে বা কারা  ঢাকাগামী বিআরটিসির দোতলা বাসে আগুন দিয়ে পালিয়ে যায়।  তাৎক্ষণিকভাবে স্থানীয় লোকজন আগুন নিয়ন্ত্রণে আনলেও বাসের কিছু অংশ পুড়ে গেছে। বাসটি যাত্রীর জন্য অপেক্ষা করছিল। এ ঘটনায় কেউ হতাহত হয়নি। 

অপরদিকে হোতাপাড়ায় মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি মিনি ট্রাকে আগুন দেয়ার ঘটনা ঘটেছে। পরে শ্রীপুর ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভায়। 

অপরদিকে মহাসড়কের শ্রীপুর উপজেলার পল্লী বিদ্যুত মোড় এলাকায় চারটি বাস ভাঙচুর করেছে হরতাল সমর্থনকারীরা। 

এ দিকে সকাল সাড়ে ৯টার দিকে জৈনাবাজার এলাকায় ও মহাসড়কের বেড়াইদেরচালা এলাকায় মহাসড়কে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করে তারা। এ সকল ঘটনায় পুলিশ তাৎক্ষণিকভাবে হরতাল সমর্থনকারীদের সরিয়ে দেয়।

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মুস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বাসের দোতলায় তিন-চারজন যাত্রী ছিলেন বলে বাসটির চালক জানিয়েছেন। তাদের মধ্য থেকে হয়তো কেউ আগুন দিয়েছে। আমরা তদন্ত করে দেখছি, এ ঘটনার পরিপ্রেক্ষিতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাহতাব উদ্দিন জানান, দাঁড়িয়ে থাকা একটি মিনি ট্রাকে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। খবর পেয়ে থানা পুলিশ, হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। ধারণা করা হচ্ছে হরতাল সমর্থনকারীরা ওই ট্রাক আগুন দিয়ে পালিয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

রেজাউল//

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়