ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

মুরগির খাবার বোঝাই ট্রাকে আগুন দিলো অবরোধকারীরা

রাজশাহী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৬, ৬ নভেম্বর ২০২৩  
মুরগির খাবার বোঝাই ট্রাকে আগুন দিলো অবরোধকারীরা

রাজশাহীর মোহনপুর উপজেলায় মুরগির খাবার বোঝাই একটি ট্রাক আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে অবরোধ সমর্থকরা। সোমবার (৬ নভেম্বর) দুপুর পৌনে ৩টার দিকে রাজশাহী-নওগাঁ মহাসড়কে মোহনপুরের নন্দনহাট মোড়ে ঘটনাটি ঘটে। 

ট্রাকচালক জহুরুল ইসলামের বাড়ি রাজশাহীর বাগমারা উপজেলার হাটগাঙ্গোপাড়া গ্রামে। তিনি জানান, ট্রাকে পোল্ট্রি মুরগির খাবার নিয়ে তিনি হাটগাঙ্গোপাড়া যাচ্ছিলেন। নন্দনহাট এলাকায় রাস্তার ডানপাশে কয়েকজন তরুণকে তিনি দাঁড়িয়ে থাকতে দেখেন। ট্রাকটি কাছাকাছি গেলে তারা ইটপাটকেল নিক্ষেপ করতে শুরু করে। পরে অবরোধকারীরা এসে পেট্রোল ঢেলে ট্রাকে আগুন ধরিয়ে দেয়। এরপর ভিডিও ধারণ করে কয়েকজন মোটরসাইকেল নিয়ে এবং কয়েকজন বিলের ভেতর দিয়ে পালিয়ে যায়।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরিদাস মণ্ডল জানান, খবর পেয়ে পুলিশের একটি দল নিয়ে তিনি ঘটনাস্থলে গিয়েছেন। তবে সেখানে অবরোধকারীদের পাওয়া যায়নি। এ ঘটনায় থানায় মামলা হবে। ঘটনার সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনা হবে।

বিএনপি-জামায়াতের ডাকা ৪৮ ঘণ্টার অবরোধের মধ্যে সোমবার রাজশাহীর অন্য কোথাও আর কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। সংখ্যায় একটু কম হলেও যানবাহন চলাচল করছে। রাজশাহী মহানগরীর পরিস্থিতিও অন্যান্য দিনের মতো স্বাভাবিক রয়েছে।

কেয়া/মাসুদ

সম্পর্কিত বিষয়:

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়