ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

কিশোরগঞ্জ-২ 

নি‌য়োগ বিজ্ঞ‌প্তি দি‌য়ে সহায়তাকারী নি‌চ্ছেন স্বতন্ত্র প্রার্থী আখতারুজ্জামান

কিশোরগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০৯, ২০ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১৭:৪৫, ২০ ডিসেম্বর ২০২৩
নি‌য়োগ বিজ্ঞ‌প্তি দি‌য়ে সহায়তাকারী নি‌চ্ছেন স্বতন্ত্র প্রার্থী আখতারুজ্জামান

মেজর (অব.) আখতারুজ্জামান রঞ্জন

নির্বাচনী সহায়তাকারী চে‌য়ে নি‌য়োগ বিজ্ঞপ্তি দিয়েছেন কিশোরগঞ্জ-২ (ক‌রিমগঞ্জ-তাড়াইল) আসনের স্বতন্ত্র প্রার্থী ও বিএনপির বহিষ্কৃত নেতা মেজর (অব.) আখতারুজ্জামান রঞ্জন। তি‌নি বিএন‌পির সা‌বেক এম‌পি। তার দেওয়া এমন বিজ্ঞপ্তিতে এলাকায় আলোচনা চলছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, নির্বাচনে সহায়তার জন্য জরুরি ভিত্তিতে প্রতি ওয়ার্ডে কয়েকজন পুরুষ ও নারী স্ব-স্ব ওয়ার্ডের জন্য স্বল্পকালীন নিয়োগ দেওয়া হবে। নিয়োগপ্রাপ্ত নির্বাচন সহায়তাকারীকে যথাযথ সম্মানী দেওয়া হবে।

নি‌য়োগ পে‌তে ইচ্ছুক প্রার্থী‌দের শিক্ষকতা যোগ্যতা চাওয়া হ‌য়ে‌ছে এইচএসসি। জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আগ্রহীদের বুধবার (২০ ডিসেম্বর) সকাল ১১টায় সরাসরি পাকুন্দিয়া সদর ঈদগা মাঠে উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হয়েছে। আগামী ২৫ ডিসেম্বর কাজে যোগ দিতে বলা হয়েছে তাদের। নিয়োগপ্রাপ্তদের ৭ জানুয়ারি সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত কাজ করতে হবে।

সাংবা‌দিক‌দের কা‌ছে বিষয়টি নিশ্চিত করে স্বতন্ত্র প্রার্থী মেজর (অব.) আখতারুজ্জামান রঞ্জন বলেন,‌ ‘আমি তো বিএনপির কেউ না। স্বতন্ত্রপ্রার্থী হিসেবে নির্বাচন করছি। অল্প সময়ে তো আর কর্মী পাওয়া যাবে না। তাই নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছি।’
 

রুমন/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়