ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

নির্বাচনি জোয়ারে বিএনপির নেতাকর্মীও শামিল হয়েছে : ড. হাছান

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩১, ৩১ ডিসেম্বর ২০২৩  
নির্বাচনি জোয়ারে বিএনপির নেতাকর্মীও শামিল হয়েছে : ড. হাছান

বক্তব্য রাখছেন ড. হাছান মাহমুদ

তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, দেশে নির্বাচনের জোয়ার তৈরি হয়েছে, এই জোয়ারে বিএনপির নেতাকর্মীরাও শামিল হয়েছে। বিএনপির নেতাকর্মী ও সমর্থকরা নির্বাচনে ভোট দিতে যাবে এবং তারা নৌকা মার্কায়ও ভোট দেবে।

ড. হাছান মাহমুদ আরও বলেন, নির্বাচন বানচাল করার জন্য এখন ঢাকা, চট্টগ্রাম শহরে লিফলেট বিতরণ করা হচ্ছে। কিন্তু এই লিফলেট কেউ দেখেও না, পড়েও না। বিএনপির নেতারা, যারা লিফলেট বিতরণ করেন, তারা হঠাৎ বিতরণ করেন, আবারও হারিয়ে যান। লিফলেট বিতরণকারীরা এখন ভয়ে আছেন। তারা ভয়ে ভয়ে লিফলেট বিতরণ করেন, জনগণ কখন তাদের ধাওয়া করে। 

রোববার (৩১ ডিসেম্বর) সন্ধ্যায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-৭ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে ড. হাছান মাহমুদ রাঙ্গুনিয়ার বেতাগী ইউনিয়নের রামগতিরহাটে নির্বাচনি পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন। এ দিন তিনি বেতাগীর বড়ুয়াপাড়া, মির্জাখীল, বালুচর এলাকায়ও গণসংযোগ ও পথসভায় বক্তব্য রাখেন।

ড. হাছান মাহমুদ বলেন, বিএনপি-জামায়াত আগুন সন্ত্রাস করে, পেট্রোল বোমা মেরে, রেললাইন উপড়ে ফেলে অপচেষ্টা চালিয়েছিল নির্বাচন ভণ্ডুল করার জন্য, সেটি তারা করতে পারেনি। এখন চেষ্টা করছে কোনো কোনো প্রার্থীর উপর হামলা করার জন্য, যাতে নির্বাচন ব্যাহত হয়। সেটিও সফল হবে না। এই অপরাজনীতিতে জনগণ কখনও সাড়া দেয়নি, দেবেও না। 

ড. হাছান বলেন, নির্বাচন ঘিরে দেশি-বিদেশি ষড়যন্ত্র আছে। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা যেভাবে সমস্ত ষড়যন্ত্র মোকাবিলা করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন, সেই কারণে ষড়যন্ত্রকারীরা আজকে গর্তের মধ্যে ঢুকে গেছে। 

তিনি বলেন, বিএনপির নেতারা গর্তের মধ্যে থেকে মাঝে মাঝে উঁকি দিয়ে প্রেস ব্রিফিং করেন। ড. মঈন খাঁনসহ কয়েকজন কথা বলেন। বিএনপি কোথায় গেল খুঁজে পাওয়া যাচ্ছে না। এখন সমগ্র দেশে এই পরিস্থিতি। বিএনপি নেতারা কেউ লুকিয়ে গেছেন, কেউ চিকিৎসা করার জন্য ইন্ডিয়া গেছেন। এই হচ্ছে তাদের পরিস্থিতি।

সরকারের উন্নয়ন ধারাবাহিকতা রক্ষার জন্য আগামী ৭ জানুয়ারি আত্মীয়-স্বজন বন্ধুবান্ধবসহ সবাইকে নিয়ে ভোটকেন্দ্রে গিয়ে নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান ড. হাছান মাহমুদ। 

এ সময় রাঙ্গুনিয়া উপজেলা চেয়ারম্যান স্বজন কুমার তালুকদার, মেয়র শাহজাহান সিকদার, আওয়ামী লীগ নেতা ইফতেখার হোসেন বাবুল, ইদ্রিছ আজগর, শফিকুল ইসলাম, আকতার হোসেন খান প্রমুখ উপস্থিত ছিলেন।
 

রেজাউল/বকুল

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়