ঢাকা     শনিবার   ১৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২৯ ১৪৩১

রাজশাহীতে ‘ভোটারদের ধন্যবাদ’ জানিয়ে বিএনপির লিফলেট

রাজশাহী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৭, ৯ জানুয়ারি ২০২৪   আপডেট: ১৭:২২, ৯ জানুয়ারি ২০২৪
রাজশাহীতে ‘ভোটারদের ধন্যবাদ’ জানিয়ে বিএনপির লিফলেট

রাজশাহীতে ‘প্রিয় ভোটার, আপনাকে ধন্যবাদ’ সম্বলিত লিফলেট বিতরণ করেছে বিএনপি। মঙ্গলবার (৯ জানুয়ারি) দুপুরে রাজশাহী জেলা এবং মহানগর বিএনপির উদ্যোগে এ কর্মসূচি পালন করা হয়। রাজশাহী মহানগর বিএনপি কার্যালয় মালোপাড়া থেকে লিফলেট বিতরণ শুরু হয়। এরপর মহানগরীর প্রাণকেন্দ্র জিরোপয়েন্ট, জয়বাংলা চত্বর এবং সোনাদিঘী মোড়সহ কয়েকটি এলাকায় লিফলেট বিতরণ করেন বিএনপি নেতাকর্মীরা।

এ সময় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোসাদ্দেক হোসেন বুলবুল, রাজশাহী মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট এরশাদ আলী ঈশা, যুগ্ম আহ্বায়ক নজরুল হুদা, সদস্য সচিব মামুন অর রশিদ, জেলা বিএনপির সদস্য সচিব বাবু বিশ্বনাথ সরকার, জেলা বিএনপির নেতা গোলাম মোস্তফা মামুন, জেলা বিএনপির সাবেক সভাপতি তোফাজ্জল হোসেন তপুসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সময় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু বলেন, ৭ জানুয়ারির নির্বাচনে জনগণ ভোট দিতে যায়নি। এটি ছিল আওয়ামী লীগের ক্ষমতা ভাগ বাটোয়ারর নির্বাচন। প্রহসনের এ নির্বাচন দেশের মানুষ প্রত্যাখ্যান করেছে। নাগরিকের ভোটের অধিকার প্রতিষ্ঠার জন্য আমাদের আন্দোলন চলমান রয়েছে। এ আন্দোলন সফল করতে হলে শেখ হাসিনার পদত্যাগের বিকল্প নেই। শেখ হাসিনা পদত্যাগ না করা পর্যন্ত আন্দোলন অব্যাহত থাকবে।

গত রোববার (৭ জানুয়ারি) দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। বিএনপিসহ বেশ কয়েকটি দল এ নির্বাচন বর্জন করে। নির্বাচন কমিশন জানিয়েছে, এ নির্বাচনে ৪১ দশমিক ৮ শতাংশ ভোট পড়েছে।  
 

কেয়া/বকুল 

সম্পর্কিত বিষয়:

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়