ঢাকা     রোববার   ০৫ মে ২০২৪ ||  বৈশাখ ২২ ১৪৩১

জয়পুরহাটে মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি গ্রেপ্তার

জয়পুরহাট সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৮, ৭ ফেব্রুয়ারি ২০২৪  
জয়পুরহাটে মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি গ্রেপ্তার

জয়পুরহাটে স্কুলছাত্র মোয়াজ্জেম হত্যা মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি বাইতুল হোসেন সুজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) রাতে জয়পুরহাট সদর উপজেলার ভাদসা  এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

জয়পুরহাট র‍্যাব-৫ এর কোম্পানি অধিনায়ক মেজর মো. শেখ সাদিক এতথ্য নিশ্চিত করেছেন। গ্রেপ্তারকৃত সুজন পৌর শহরের দেবীপুর মন্ডল পাড়া মহল্লার রফিকুল ইসলামের ছেলে। 

মেজর সাদিক বলেন, ২০০২ সালের ২৮ জুন বিকেলে জয়পুরহাট শহরের প্রামাণিকপাড়ার ফজলুর রহমানের ছেলে মোয়াজ্জেম হোসেন বাড়ি থেকে বের হন। সেদিন আসামিরা মোয়াজ্জেমকে চিত্রা সিনেমা হল এলাকা থেকে তুলে নিয়ে যায়। এরপর ভিটি এলাকায় একটি কবরস্থানের পাশে মোয়াজ্জেমকে আসামিরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও লাঠি দিয়ে মারধর করে গুরুতর আহত করে। পরে আসামিরা জামালগঞ্জ রোডের একটি আম গাছের নিচে অচেতন অবস্থায় মোয়াজ্জেমকে ফেলে রেখে যায়। ওই দিন রাতে হাসপাতালে নেওয়া হলে মোয়াজ্জেম মারা যান। এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে পরের দিন সদর থানায় হত্যা মামলা করেন।

তিনি বলেন, জয়পুরহাট অতিরিক্ত দায়রা জজ-২ আদালতের বিচারক আব্বাস উদ্দিন চলতি বছরের ৩১ জানুয়ারি মোয়াজ্জেম হত্যা মামলায় ১১ জনকে মৃত্যুদণ্ড দেন। একই সঙ্গে তাদের ৫০ হাজার টাকা জরিমানা করেন। মোয়াজ্জেম হত্যা মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি বাইতুল হোসেন সুজন ছদ্মবেশে আত্মগোপনে ছিলেন। অবশেষে ধরা পড়লেন তিনি।

শামীম/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়