ঢাকা     রোববার   ০৫ মে ২০২৪ ||  বৈশাখ ২২ ১৪৩১

রাজবাড়ীতে নারীকে কুপিয়ে হত্যা

রাজবাড়ী সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৯, ১৩ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ১৪:৫৯, ১৩ ফেব্রুয়ারি ২০২৪
রাজবাড়ীতে নারীকে কুপিয়ে হত্যা

রাজবাড়ীর পাংশা উপজেলার সরিষা ইউনিয়নের প্রেমটিয়া গ্রামে আশালতা দাস নামে এক নারীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) সকালে আশালতা দাসের মরদেহ ঘরের বারান্দায় দেখতে পেয়ে প্রতিবেশীরা পুলিশকে খবর দেয়।

জানা যায়, আশালতার স্বামী সন্তোষ দাস মৃত।  তার দুটি মেয়ে। তাদের অনেক আগেই বিয়ে হয়েছে। মেয়ে-জামাই, নাতি-নাতনি সবাই পাংশা শহরে থাকে। গ্রামের বাড়ীতে একলা বাস করতেন আশালতা দাস। পুরাতন বাড়িতে পুকুর, মাঠের জমি ছাড়াও বাগান রয়েছে। আশালতা দাসের দান করা জমির উপর এলাকায় বিদ্যালয়, হাট বাজার হয়েছে। এসব দেখাশোনা করার জন্য লোক ছিলো। সকালে বাড়ির কাজের লোকই তার মরদেহ ঘরের বারান্দায় পরে থাকতে দেখে পুলিশকে খবর দেয়।

আশালতা দাসের প্রতিবেশি স্কুলশিক্ষক দিপক দাস জানান, বাড়িতে আশালতা দাস দীর্ঘদিন একা বাস করছিলেন । আজ সকালে কাজের লোক বাড়ির গেটে গিয়ে ডাকলেও তার কোনো সাড়া না পেয়ে অন্য পাশে গিয়ে দেখে মৃতদেহ বারান্দায় পরে আছে। 

তিনি আরো জানান, অনেক কৃষি জমির মালিক আশালতা। তবে এলাকায় কারো সাথে তার কোনো শত্রুতা ছিলোনা। এলাকার মধ্যে তাকে সবাই সম্মান করতো।

সরিষা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজমল আল বাহার বিশ্বাস বলেন, এলাকার মধ্যে এটি ঠাকরুন বাড়ী হিসেবে পরিচিত। সেই বাড়ীর মালিককে যেভাবে হত্যা করা হয়েছে খুব মর্মান্তিক। প্রশাসনের কাছে জড়িতদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানাই।

পাংশা থানার ওসি স্বপন কুমার মজুমদার বলেন, ঘটনা জানার পরই পুলিশ সেখানে গিয়েছে। মরদেহ উদ্ধার করা হয়েছে।বিস্তারিত পরে বলতে পারবো।

রবিউল/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়