ঢাকা     সোমবার   ১৭ জুন ২০২৪ ||  আষাঢ় ৩ ১৪৩১

আলতাব আলী হত্যা: আসামি রাসেল অস্ত্রসহ গ্রেপ্তার

ময়মনসিংহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩৯, ২৪ মে ২০২৪  
আলতাব আলী হত্যা: আসামি রাসেল অস্ত্রসহ গ্রেপ্তার

ময়মনসিংহে নগরীর চরকালিবাড়ীতে জুটমিল শ্রমিক আলতাব আলীকে গুলি করে হত্যার ঘটনায় দায়ের হওয়া মামলার প্রধান আসামি রাসেলকে অস্ত্রসহ গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (২৪ মে) বিকেল ৩টার দিকে কোতোয়ালী মডেল থানায় আয়োজিত সংবাদ সম্মেলনে সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহীনুল ইসলাম এতথ্য জানান। 

অতিরিক্ত পুলিশ সুপার শাহীনুল ইসলাম বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গত ২১ মে মঙ্গলবার রাত ৯টার দিকে নগরীর চরকালিবাড়িতে আধিপত্য ও শক্তি প্রদর্শন করতে ককটেল বিস্ফোরণ এবং গুলিবর্ষণ করে রাসেল বাহিনী। সেসময় পথচারী জুটমিল শ্রমিক আলতাব আলী পায়ে গুলিবিদ্ধ হন। ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পর মারা যান তিনি। 

এ ঘটনায় জড়িত রাসেল খান ইমনকে গতকাল রাতে কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থেকে গ্রেপ্তার করেন ময়মনসিংহ কোতোয়ালি থানার উপ-পরিদর্শক দেবাশীষ সাহার নেতৃত্বে পুলিশের একটি টিম। এসময় তার কাছ থেকে একটি বিদেশি ওয়ান স্যুটারগান জব্দ হয়। 

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাঈন উদ্দিন, ওসি (তদন্ত) আনোয়ার হোসেন ও মামলার তদন্তকারী কর্মকর্তা দেবাশীষ সাহা।

মিলন/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়