ঢাকা     সোমবার   ১৭ জুন ২০২৪ ||  আষাঢ় ৩ ১৪৩১

পিরোজপুরে হোটেল থেকে ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার

পিরোজপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২১, ২৪ মে ২০২৪  
পিরোজপুরে হোটেল থেকে ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার

পিরোজপুরের নেছারাবাদ উপজেলার একটি আবাসিক হোটেল থেকে ইদ্রিস (৫২) নামে এক পোশাক ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২৪ মে) সকালে রিল্যাক্স হোটেলের দ্বিতীয় তলার একটি রুমের ভিতর ফ্যানের সাথে রশি প্যাঁচানো অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। তার বাড়ি উপজেলার সোহাগদল গ্রামের ৫নং ওয়ার্ডে। তিনি মৃত আব্দুর রউফের বড় ছেলে। উপজেলার মিয়ারহাটে তার দু'টি পোশাকের দোকান রয়েছে।

হোটেলের ম্যানেজার জুয়েল বলেন, গত ২২ মে বিকেলে তার হোটেলে দুইজনের থাকার কথা বলে তিনি একটি ডাবল বেডের রুম ভাড়া নেন। হোটেলে প্রতিদিন সন্ধ্যার পরে ভাড়া নিতেন ম্যানেজার জুয়েল। ২৩ মে সন্ধ্যার পরে তিনি রুমের ভাড়ার জন্য দরজায় নক করেন। এসময় ভিতর থেকে কোনো সাড়া না পেয়ে চলে যান। ২৪ মে (শুক্রবার) সকালে পুনরায় রুমে গিয়ে দরজায় নক করলে তখনো তিনি কোনো সাড়া দিচ্ছিলেন না। এসময় সজোরে দরজা ধাক্কা দিলে একটু ফাঁকা হয়ে যায়। তখন বাহির থেকে তার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে থানায় খবর দেওয়া হয়।

দোকানের কর্মচারি ও পরিবার সূত্রে জানা গেছে, ইদ্রিস মিয়া গত ২২ মে রাতে দোকান থেকে বিদায় নিয়ে বের হয়েছেন। পরে গত ২৩ মে রাতে তারা ইদ্রিসের মোবাইল ফোনে একাধিকবার ফোন দিলেও ফোন বন্ধ পেয়েছেন।

ইদ্রিসের স্ত্রী মাহমুদা বলেন, গত ২২ মে সকালে বোনের বাসায় যাওয়ার কথা বলে বাসা থেকে বের হন। তারপর দুই দিন রাতে বাসায় আসেনি। ২৪ মে সকালে জানতে পারি থানা সংলগ্ন একটি আবাসিক হোটেল থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।

নেছারাবাদ থানার ওসি (তদন্ত) এইচএম শাহীন বলেন, লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য পিরোজপুর মর্গে পাঠানো হবে। তদন্ত চলছে। তদন্ত ছাড়া এ বিষয়ে বিস্তারিত কিছু বলা যাবে না।

তাওহিদুল/ফয়সাল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়