ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

অনলাইনে অনুপ্সের ২য় প্রতিষ্ঠাবার্ষিকী 

রিয়াজ হোসাইন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২৬, ১১ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
অনলাইনে অনুপ্সের ২য় প্রতিষ্ঠাবার্ষিকী 

লাইভ ওয়েবিনারে অ্যাসোসিয়েশন অব ন্যাশনাল ইউনিভার্সিটি প্রফেশনাল স্টুডেন্টসের (অনুপ্স) ২য় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।  

রোববার (৯ আগস্ট) রাতে অনলাইন কনফারেন্সে পালিত হয়। 

করোনাভাইরাস সংক্রমণের পর স্বাস্থ্য অধিদপ্তর ও শিক্ষা মন্ত্রণালয়ের নীতিমালা অনুযায়ী সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষাণা করা হয়। এমন প্রতিকূলতার মধ্যেও বাংলাদেশের সর্ববৃহৎ বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের সংগঠন অনুপ্স আয়োজন করেছে অনলাইনভিত্তিক এ প্রতিষ্ঠাবার্ষিকী। 

অনুষ্ঠান পরিচালনা করেন অনুপ্স প্রেসিডেন্ট রিয়াজ হোসাইন, ভাইস প্রেসিডেন্ট আবু আইয়ুব আনসারি এবং জেনারেল সেক্রেটারি উম্মে হাবিবা।  

প্রধান অথিতি ছিলেন এফবিএইচআরও এর প্রেসিডেন্ট মো. মোশারফ হোসাইন এবং বিশেষ অথিতি ছিলেন কল্যার রেপ্লিকা লিমিটেডের (একমি গ্রুপ) চিফ অপারেটিং অফিসার সাকিল আহমেদ, আরএসপিএল গ্রুপের এইচ আর ম্যানেজার কাইয়ুম ইসলাম সোহেল, দৈনিক সমকালের ব্র্যান্ড এবং ইভেন্টের বিজনেস ডেভেলপমেন্ট ইনচার্জ ইমরান কাদির, তেজগাঁও কলেজের লেকচারার হুমায়রা নাজনিনসহ বিভিন্ন শিক্ষক এবং ব্যক্তিবর্গ।

বক্তব্য রাখেন, স্টার সিনেপ্লেক্সের হেড অব এইচ আর লায়লা নাজনীন, এক্সিলেন্স বাংলাদেশের সিইও বেনজির আবরার, লেকচারার সারওয়ার হোসাইন, লেকচারার নিশাত শারমিন ইজাসহ শিক্ষক ও পেশাজীবীরা।


ঢাকা/মাহি

রাইজিংবিডি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়