RisingBD Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২৪ নভেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১০ ১৪২৭ ||  ০৭ রবিউস সানি ১৪৪২

ক্যাম্পাস ক্লাব সামিটে চবির ২২টি সংগঠন 

বিশ্ববিদ্যালয় সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৮, ২৫ অক্টোবর ২০২০  
ক্যাম্পাস ক্লাব সামিটে চবির ২২টি সংগঠন 

এক্সিলেন্স বাংলাদেশের আয়োজনে দুই দিনব্যাপী ‘ক্যাম্পাস ক্লাব সামিট ২০২০’-এ অংশ নিচ্ছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ২২টি সংগঠন। 

আগামী ৬ ও ৭ নভেম্বর মাইডাস ফাইন্যান্সিং লিমিটেড নিবেদিত ও ডেইলি স্টারের সহযোগিতায় সামিটটি অনলাইনে হবে। 

সামিটে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ক্যারিয়ার, উচ্চাশিক্ষা ও গবেষণা, বিতর্ক, আবৃত্তি, সাহিত্য-সংস্কৃতি ও ভ্রমণ বিষয়কসহ ২২টি স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠনের সদস্যরা অংশ নিচ্ছেন। 

সামিটে বাংলাদেশের বিভিন্ন বহুজাতিক কোম্পানির উচ্চপদস্থ কর্মকর্তারা বিভিন্ন সেশনভিত্তিক কথা বলবেন, অংশগ্রহণকারী সংগঠনগুলোর প্রতিনিধিদের প্রশ্নের উত্তর দেবেন। এছাড়াও আয়োজনে ২টি অ্যাওয়ার্ডের মাধ্যমে দেশসেরা ৮টি ক্লাবকে পুরস্কৃত করা হবে।

এ বিষয়ে এক্সিলেন্স বাংলাদেশের এম্বাসেডর ও সামিটের চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সমন্বয়ক মাহবুব এ রহমান বলেন, ‘দেশে প্রথমবারের মতো ভার্চুয়ালি এত বড় আয়োজন হচ্ছে, সেখানে প্রতিনিধিত্ব করতে পারা সত্যিই আনন্দের। আমাদের ক্যাম্পাস থেকে ২২টি সংগঠন অংশ নিচ্ছে। আশাকরি দারুণ কিছু উপহার দেবো সবাইকে।’ 

এ বিষয়ে এক্সিলেন্স বাংলাদেশের সিইও বেনজির আবরার বলেন, ‘সবসময় এক্সিলেন্স বাংলাদেশ ব্যতিক্রমী কিছু করার চেষ্টা করে। সে ধারাবাহিকতায় আমাদের ক্লাব সামিটের আয়োজন। এটা নিয়ে আমি বেশ আশাবাদী।’ 

উল্লেখ্য, এক্সিলেন্স বাংলাদেশ তারুণ্যের সঙ্গে কর্পোরেটের সংযোগ স্থাপনের জনপ্রিয় স্কিল ডেভেলপমেন্ট ভিত্তিক প্ল্যাটফর্ম। এটি আগামীর সুন্দর বাংলাদেশ বিনির্মাণে তারুণ্যকে দক্ষ ও যোগ্য হিসেবে গড়ে তোলার কাজ করে যাচ্ছে।

চবি/মাহবুব/মাহি

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়