RisingBD Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২০ জানুয়ারি ২০২১ ||  মাঘ ৬ ১৪২৭ ||  ০৫ জমাদিউস সানি ১৪৪২

ডিআইইউ হাল্ট প্রাইজে চ্যাম্পিয়ন ‘টিম প্রিহিম’

ডিআইইউ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১৮, ২৬ নভেম্বর ২০২০  
ডিআইইউ হাল্ট প্রাইজে চ্যাম্পিয়ন ‘টিম প্রিহিম’

ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে (ডিআইইউ) ‘অনক্যাম্পাস হাল্ট প্রাইজ ২০২১’ এ বিজয়ী হয়েছে টিম প্রিহিম। বুধবার (২৫ নভেম্বর) রাত ৯ টায় এক ভার্চুয়াল সভার মাধ্যমে চূড়ান্ত ফলাফল ঘোষণার মধ্যে দিয়ে এবারের প্রতিযোগিতা শেষ হয়।

সভার সঞ্চালনা করেন মাহিরা মুবাশ্বিরা। পুরো অনুষ্ঠানটি ডিআইইউ হাল্টের ফেসবুক পেজ থেকে লাইভ সম্প্রচার করা হয়।

ডিআইইউ হাল্ট প্রাইজের ক্যাম্পাস ডিরেক্টর ফাইজুল হক নোমানের শুভেচ্ছা বক্তব্যের মধ্য দিয়ে অনুষ্ঠানটি শুরু হয়। ক্যাম্পাস ডিরেক্টর তার বক্তব্যে পুরো অনক্যাম্পাস যাত্রায় ব্যবস্থাপনা কমিটির সদস্য, বিচারক, প্রতিযোগী দল, হাল্টের প্রতিনিধি, উপস্থিত সকল শিক্ষক ও সকল ডিআইইউয়ানদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ও ধন্যবাদ জানান।

বিচারকদের পক্ষ থেকে ব্যবসায় প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক মোঃ আজমির হোসাইন বিজয়ী দলের নাম ঘোষণা করেন এবং পুরো বিচার প্রক্রিয়া নিয়ে বক্তব্য দেন।

বিজয়ী দলের দলনেতা সিএসই বিভাগের শিক্ষার্থী রওনক বোরহান হিমেল তার বক্তব্যে নিজের ভালোলাগা ও পরবর্তী ধাপে বিজয় ধরে রাখার আশা প্রকাশ করেন। অনুষ্ঠানটিতে আমন্ত্রিত অতিথি হিসেবে বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, অধ্যাপক ও প্রভাষকরা উপস্থিত ছিলেন।

অতিথিদের মধ্য থেকে ডিআইইউ ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক মিলি রহমান বক্তব্য রাখেন। তিনি এমন একটি আন্তর্জাতিক প্রোগ্রামে ডিআইইউ'র যুক্ত হওয়ার সন্তোষ প্রকাশ করেন ও বিজয়ী টিমসহ সকলের জন্য শুভকামনা ব্যক্ত করেন।

উল্লেখ্য, হাল্ট প্রাইজের প্রথম পর্যায় অনক্যাম্পাস প্রোগ্রাম। এবং ডিআইইউতে এবারই প্রথম হাল্ট অনক্যাম্পাস অনুষ্ঠিত হলো।

মল্লিক/নোবেল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়