ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

চুয়েট অফিসার্স অ্যাসোসিয়েশনের নির্বাচন আগামীকাল 

ক্যাম্পাস ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৭, ২৫ জানুয়ারি ২০২১  
চুয়েট অফিসার্স অ্যাসোসিয়েশনের নির্বাচন আগামীকাল 

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) কর্মকর্তাদের সংগঠন অফিসার্স অ্যাসোসিয়েশনের ২০২১-২২ কার্যকরী পরিষদের দ্বি-বার্ষিক নির্বাচন আগামীকাল ২৬ জানুয়ারি। 

এবারের নির্বাচনে নজরুল ইসলাম-মকবুল হোসেন পরিষদ এবং আমিন মোহাম্মদ মুসা-মোহাম্মদ হারুন পরিষদ দুই প্যানেলে প্রতিদ্বন্দ্বিতা করছেন। বৈশ্বিক মহামারি কোভিড-১৯ পরিস্থিতিতে যথাযথ স্বাস্থ্যবিধি অনুসরণ করে মঙ্গলবার বেলা ১২টা থেকে বেলা ১টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ চলবে। 

এইবার নির্বাচনে ১৫০ জন কর্মকর্তা তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। নির্বাচনকে ঘিরে দুই প্যানেলে ইতোমধ্যে ক্যাম্পাসে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে।

২০২১-২২ কার্যকরী পরিষদের নির্বাচন পরিচালনার জন্য প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন প্রধান প্রকৌশলী সিরাজুল ইসলাম এবং নির্বাচন কমিশনার হিসেবে ডেপুটি রেজিস্ট্রার নুরুল হুদা দায়িত্ব পালন করছেন। এছাড়া সহকারী নির্বাচন কমিশনার হিসেবে সহকারী রেজিস্ট্রার (সমন্বয়) ফজলুর রহমান এবং আইআইসিটি’র উপ-বিভাগীয় প্রকৌশলী সাগর তালুকদার দায়িত্ব পালন করছেন। 

উল্লেখ্য, ইতোমধ্যে নজরুল-মকবুল পরিষদ হতে সাংগঠনিক সম্পাদক পদে সহকারী রেজিস্ট্রার সৈয়দ মুহিবুর রহমান এবং মহিলা বিষয়ক সম্পাদক পদে সেকশন অফিসার নুসরাত জাহান স্ব-স্ব পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

চুয়েট/রাশেদুল/মাহি 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়