ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ইবির প্রশাসনিক ১২ পদে রদবদল 

ইবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০১, ২৮ নভেম্বর ২০২১  
ইবির প্রশাসনিক ১২ পদে রদবদল 

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) প্রশাসনিক ১২টি পদে রদবদল করেছে কর্তৃপক্ষ। ছাত্র-উপদেষ্টা, হল প্রভোস্ট, প্রেস প্রশাসক, আইসিটি সেল, আইকিউএসি ও টিএসসিসি’র পরিচালকসহ বিভিন্ন পদে এসব দায়িত্ব বণ্টন করা হয়েছে। উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম তাদের নিয়োগ দিয়েছেন। 

রোববার (২৮ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দপ্তর বিষয়টি নিশ্চিত করেছে। 

সূত্র মতে, এক বছর শূন্য থাকার পর ছাত্র-উপদেষ্টা নিয়োগ পেয়েছেন হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের অধ্যাপক ড. শেলিনা নাসরিন। টিএসসিসি’র পরিচালক পদে ইসলামের ইতিহাস ও সংকৃতি বিভাগের অধ্যাপক ড. রুহুল কে এম সালেহ, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট পদে ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক ড. মাহবুবুল আরফিন ও দেশরত্ন শেখ হাসিনা হলের প্রভোস্ট পদে ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগের অধ্যাপক ড. শামসুল আলমকে দায়িত্ব দেওয়া হয়েছে। তারা ১ বছর এসব পদে দায়িত্ব পালন করবেন। 

এদিকে, বিশ্ববিদ্যালয়ের আইকিউএসি পরিচালক পদে নিয়োগ পেয়েছেন ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগের অধ্যাপক ড. মনিরুজ্জামান। একই সঙ্গে অতিরিক্ত পরিচালক হিসেবে বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. রেজওয়ানুল ইসলাম ও ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক ড. মহব্বত আলীকে নিয়োগ দেওয়া হয়েছে। তিন বছরের জন্য তারা এসব পদে নিয়োগ পেয়েছেন। 

এছাড়া নিয়োগপ্রাপ্ত অন্যরা হলেন বিশ্ববিদ্যালয়ের ল্যাবরেটরির অতিরিক্ত পরিচালক পদে বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. আবু হেনা মোস্তফা জামাল, একই বিভাগের সহযোগী অধ্যাপক ড. আজিজুল ইসলাম ও ইইই বিভাগের সহযোগী অধ্যাপক ড. খালিদ হোসেন জুয়েল, আইসিটি সেলের সহকারী পরিচালক পদে সিএসই বিভাগের সহযোগী অধ্যাপক মুনতাসির রহমান ও আইসিই বিভাগের সহযোগী অধ্যাপক সাদেক আলী। তারা ১ বছর এসব পদে দায়িত্ব পালন করবেন।

নাহিদ/মাহি 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়